চট্টগ্রাম

বোয়ালখালীতে সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল গৃহবধূর

  প্রতিনিধি ১১ মার্চ ২০২৪ , ৩:৩৮:৫৯ প্রিন্ট সংস্করণ

বোয়ালখালীতে সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল গৃহবধূর

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় সিএনজি অটোরিক্সা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আফসানা আকতার জিসান (২২) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। রবিবার (১০মার্চ) রাত ৯টার দিকে বোয়ালখালী উপজেলার আরাকান সড়কের গোমদন্ডী ফুলতল এলাকার এন. মোহাম্মদ প্লাস্টিক ফ্যাক্টরির সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ আফসানা আকতার জিসান বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী ৭নং ওয়ার্ডের রাজ্জাক সওদাগরের বাড়ির মো. দিদারের স্ত্রী। তাদের ঘরে এক বছর বয়সী আদ্রিসা নামের একটি কন্যা শিশু রয়েছে। প্রত্যক্ষদর্শী বলেন, দ্রুতগতিতে আসা মাইক্রবাস ওভারটেক করার সময় সিএনজি অটোরিক্সার সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন আহত হয়। এর মধ্যে মহিলাটির অবস্থা গুরুতর ছিল।

দুর্ঘটনার সময় কন্যা শিশুটি গাড়ি থেকে ছিটকে পড়ায় প্রাণে বেঁচে গেল। শিশুটির কোন ক্ষতি হয়নি। দুর্ঘটনায় আহতরা হলেন, নিহত জিসানের স্বামী মো. দিদার,অটোরিক্সা চালক রাশেদুল আলম (৩০)। প্রত্যক্ষদর্শী বলেন,স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে দ্রুত বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আফসানা আকতার জিসানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

নিহত আফসানা আকতার জিসানের স্বামী মো. দিদার বলেন,আমি আমার স্ত্রীকে নিয়ে আমার শ্বশুর বাড়ি থেকে আসার পথে দুর্ঘটনায় আমার স্ত্রী জিসান মারা যায়।দুই বছর আগে আমি জিসানকে বিয়ে করেছি। আমাদের ঘরে এক বছর বয়সী আদ্রিসা নামের একটি মেয়ে রয়েছে। দুর্ঘটনার সময় আমার মেয়ে ছিটকে পড়ায় তার কোন ক্ষতি হয়নি। জিসানের নিহতের খবর পেয়ে এলাকায় এখন শোকের ছায়া চলছে ।

কান্নায় ভেঙে পড়েছেন এলাকাবাসী ও আত্মী-স্বজন। বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আসিফুল আউয়াল সৌরভ বলেন, হাসপাতালে আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। তবে আফসানা আকতার জিসানের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।সেখানে তার মৃত্যু হয়।

Powered by