দেশজুড়ে

বাগেরহাটে মানসিক স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৩ মার্চ ২০২৪ , ৪:০০:১৩ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে মানসিক স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত

বাগেরহাটে এ ডি ডি ইন্টারন্যাশনাল বাংলাদেশ কর্তৃক মানসিক স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে বাগেরহাট সদর উপজেলার ষাট গম্বুজ ইউনিয়ন ও গোটাপাড়া ইউনিয়নে দুই দিন ব্যাপী এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

কমিউনিটি বেইজড মেন্টাল হেলফ সার্ভিস শিশু ও তরুণদের মানসিক স্বাস্থ্য সহায়তা প্রকল্পের আওতায় বুধবার (১৩ মার্চ) সকালে সদর উপজেলার গোটা পাড়া ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত মানসিক স্বাস্থ্য সেবা ক্যাম্প আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বাগেরহাট, ডেপুটি সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান।

গোটাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শমসের আলীর সভাপতিত্বে ও এডিডি ইন্টারন্যাশনাল বাংলাদেশ বাগেরহাট এলাকার সমন্বয়কারী মো. এহসানুল হকের সঞ্চালনায় ,জাগরণ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা গোটাপাড়া, বাগেরহাটের আয়োজনে অনুষ্ঠিত স্বাস্থ্যসেবা ক্যাম্পে শুভেচ্ছা বক্তব্য রাখেন ও স্বাস্থ্যসেবা প্রদান করেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান ( সাইকিয়াট্রিস্ট) এবং পটুয়াখালী মেডিকেল কলেজের শিশু মনোবিজ্ঞানী দীপন চন্দ্র সরকার।

উক্ত স্বাস্থ্য ক্যাম্পে শিশু ও তরুণদের দিনভর মানসিক স্বাস্থ্যসেবা প্রদান করা হয়। এছাড়া ও মঙ্গলবার বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নে অনুরূপভাবে মানসিক স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

আরও খবর

Sponsered content

Powered by