চট্টগ্রাম

পাঁচ ভাইয়ের পর চলে গেলেন রক্তিমও

  প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৩৬:২৪ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

কক্সবাজারের চকরিয়ায় বাবার জন্য শ্রাদ্ধ দিয়ে বাড়ি ফেরার সময় পিকআপ ভ্যানের চাপায় গুরুতর আহত রক্তিম সুশীল (৩১) মারা গেছেন। ফলে ওই ঘটনায় এখন পর্যন্ত আপন ছয় ভাইয়ের মৃত্যু হলো। 

টানা ১৫ দিন মৃত্যুর সঙ্গে লড়ে আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান।

রক্তিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে চমেক আইসিইউর চিকিৎসক অঞ্জন বল জানান, তিনি মাল্টিপল ট্রমায় ভুগছিলেন। মাথা, হাত, পা ও পাঁজরে আঘাত ছিল। লাইফ সাপোর্টে ছিলেন। তিনি আজ মারা গেছেন।

গত ৮ ফেব্রুয়ারি কক্সবাজারের মালুমঘাট এলাকায় সবজিবোঝাই একটি দ্রুতগামী পিকআপ ভ্যান একই পরিবারের আটজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচ ভাইয়ের মৃত্যু হয়। গুরুতর আহত হন অপর দুই ভাই রক্তিম, প্লাবন ও তাদের এক বোন। আশঙ্কাজনক অবস্থায় রক্তিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রক্তিমেরা আট ভাই। এর মধ্যে পাঁচজন ৮ ফেব্রুয়ারি দুর্ঘটনায় মারা যান। এর বছর দুয়েক আগে অপর এক ভাই অসুস্থ হয়ে মারা যান। সবার ছোট প্লাবন এবার এইচএসসি পাস করেছেন। তিনি দুর্ঘটনায় সামান্য আহত হয়েছিলেন। হাসপাতাল থেকে প্লাবন বাড়ি ফিরেছেন।

আরও খবর

Sponsered content

Powered by