দেশজুড়ে

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তির ফলা প্রকাশ

  প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:১১:৩১ প্রিন্ট সংস্করণ

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তির ফলা প্রকাশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন পরিচালক ও শিক্ষক কল্যাণ সমিতি আয়োজিত গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মেধাবৃত্তির ফল প্রকাশ করা হয়েছে।

২৮ ফেব্রুয়ারি বুধবার উপজেলা পরিষদ সভাকক্ষে রূপগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান মাহমুদ রাসেল।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইসমাইল, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন পরিচালক ও শিক্ষক কল্যাণ সমিতির নির্বাহী সভাপতি মো. আব্দুল আউয়াল মোল্লা,রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, সমিতির মেহেদী হাসান, মজিবুর রহমান, ফিরোজুল ইসলাম, এনামুল হোক সিকদার, হারুনর রশীদ,নজরুল ইসলাম, আঞ্জুমান ও রুনা আক্তার প্রমুখ।

উল্লেখ্য গত নভেম্বর মাসে রূপগঞ্জের অর্ধশতাধিক কিন্ডারগার্টেন ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের দেড় হাজার ছাত্র-ছাত্রী একযোগে মেধাবৃত্তির পরীক্ষায় চারটি কেন্দ্রে অংশ নেয়। পরীক্ষায় ৮০ জন সেভেন স্টার, ১৩৭ জন ট্যালেন্টপুলে ও ২২৪ জন ছাত্র ছাত্রী বৃত্তি লাভ করে।

আরও খবর

Sponsered content

Powered by