দেশজুড়ে

বান্দরবানে কুহালং ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন

  প্রতিনিধি ৪ নভেম্বর ২০২৩ , ৬:১৩:৪২ প্রিন্ট সংস্করণ

বান্দরবানে কুহালং ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন

বান্দরবানের কুহালং ইউনিয়নে ডলুপাড়া এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। 

শনিবার (০৪ নভেম্বর) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশসিং এমপি প্রধান অতিথি হিসবে উপস্থিত থেকে ডলুপাড়া মাঠে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বার্ডের বাস্তবায়নে ২ কোটি ৫১ লক্ষ টাকা ব্যয়ে ১টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৭টি কাজের উদ্বোধন করেন। 

পরে মন্ত্রী পার্বত্য জলা পরিষদের বাস্তবায়নে ৯০লক্ষ টাকা ব্যয়ে ২টি উন্নয়ন কাজের উদ্বোধন ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে ৭০লক্ষ ৭১ হাজার টাকা ব্যয়ে ১০০০ মিটার একটি পাকা রাস্তার উদ্বোধন করেন।

পরে মন্ত্রী স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় সভায় অংশ নেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য মন্ত্রী বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার পার্বত্য এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করতে পারছে, সকলক্ষেত্রে উন্নয়নের জোয়ার। 

এসময় মন্ত্রী আগামীতেও দেশের উন্নয়নে সবাইকে আওয়ামীলীগ সরকারের পাশে থাকার আহবান জানান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহ আলম, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার মিজানুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, ৩২৪নং চেমী মৌজার হেডম্যান পুলু প্রু, পার্বত্য জেলা পরিষদর নির্বাহী প্রকশলী মাঃ জিয়াউর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বাদরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মাহাম্মদ ইয়াছির আরাফাত, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি পাইহ্লা অং মারমা, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা সহ স্থানীয় জনপ্রতিনিধি এবং এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by