দেশজুড়ে

গুচ্ছ ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের পাশে নোবিপ্রবি ছাত্রলীগ

  প্রতিনিধি ২৭ এপ্রিল ২০২৪ , ৬:২৪:০৭ প্রিন্ট সংস্করণ

গুচ্ছ ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের পাশে নোবিপ্রবি ছাত্রলীগ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অনুষ্ঠিত গুচ্ছ পদ্ধতির  ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের জন্য সহায়তা কার্যক্রম পরিচালনা করেছে নোবিপ্রবি শাখা ছাত্রলীগ।

শনিবারে গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের  ভর্তি পরীক্ষায় পরীক্ষার্থী-অভিভাবকদের পাশে দাঁড়িয়েছে নোবিপ্রবি ছাত্রলীগ।  শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা সমাধানে তৎপর দেখা যায় নেতাকর্মীদের।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের মাঝে কলম,  বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেন নোবিপ্রবি ছাত্রলীগ। এছাড়াও, অভিভাবকদের জন্য বিশ্রামাগার,শিক্ষার্থীদের থাকা খাওয়ার ব্যবস্থা, পরিবহন ব্যবস্থা, পরীক্ষার্থীদের জিনিসপত্র রাখা, তথ্যকেন্দ্র থেকে প্রয়োজনীয় তথ্য সরবরাহ করা, পরীক্ষা চলাকালীন যানজট নিরসন, দেরি করে আসা শিক্ষার্থীদের জন্য জয় বাংলা বাইক সার্ভিসসহ বিভিন্ন সহায়তামূলক কার্যক্রম চালান নেতাকর্মীরা।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ ২০২৩-২৪ শিক্ষাবর্ষে গুচ্ছ পদ্ধতিতে নোবিপ্রবি কেন্দ্রে আসা সকল পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, নোবিপ্রবি ছাত্রলীগ বরাবরের ন্যায় এবারও পরীক্ষার্থীদের সহায়তার জন্য বিভিন্ন কর্মসূচি পালন করেছে। প্রচন্ড গরমে পানির ব্যবস্থা করা, সাথে স্যালাইন বিতরন, যাতায়াতের সুবিধার্থে “জয় বাংলা বাইক সার্ভিস” সহ বিভিন্ন বুথে তথ্য সহয়তা জন্য আমাদের দুইশতেরও অধিক স্বেচ্চাসেবক কাজ করেছে।

শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান বলেন, অতীতের ন্যায় এবারও নোবিপ্রবি শাখা ছাত্রলীগ ভর্তি পরীক্ষার্থীদের সহায়তায় পাশে দাঁড়িয়েছে। জয় বাংলা বাইক সার্ভিস, পরীক্ষার্থীদের মাঝে কলম ও বিশুদ্ধ পানি বিতরণ, তথ্য কেন্দ্র ও অভিভাবকদের জন্য বিশ্রামাগার সহ পরীক্ষার্থী ও অভিভাবকদের সহায়তায় নোবিপ্রবি ছাত্রলীগ সদা তৎপর। আগামী ০৩ মে এবং ১০ মে’র ভর্তি পরীক্ষায়ও নোবিপ্রবি ছাত্রলীগের সহযোগিতা কার্যক্রম চলমান থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by