দেশজুড়ে

বান্দরবানে প্রার্থীদের প্রতিক বরাদ্দ সম্পন্ন

  প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২৩ , ৩:৪০:২৩ প্রিন্ট সংস্করণ

বান্দরবানে প্রার্থীদের প্রতিক বরাদ্দ সম্পন্ন

আগামী ৭ই জানুয়ারি অনুষ্ঠিতব্য  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহনের জন্য প্রার্থীদের প্রতিক বরাদ্দ দিয়েছেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দিন। 

সোমবার (১৮ই ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা প্রশাসক কার্যালয়ের  কনফারেন্স রুমে বান্দরবান ৩০০ নং আসনে নির্বাচনে অংশগ্রহণ করা আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং কে নৌকা এবং জাতীয় পার্টির প্রার্থী এটিএম শহীদুল ইসলাম কে লাঙ্গল প্রতিক বরাদ্দ দেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দিন।

এসময় আওয়ামীলীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষে দলীয় প্রতিক নৌকা গ্রহণ করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি  শফিকুর রহমান,পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাশ এবং জাতীয় পার্টির লাঙ্গল প্রতিক গ্রহণ করেন জাতীয় পার্টির প্রার্থী মোঃ এটিএম শহীদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সৈকত শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সাইফুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক,উম্মে কুলসুম, স্থানীয় সরকার উপ-পরিচালক, এসএম মনজুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ফজলুর রহমান সহ জেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা বৃন্দ এবং আওয়ামীলীগ ও জাতীয় পার্টির প্রার্থীর দলীয় নেতৃবৃন্দ। 

এসময় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দিন রাজনৈতিক দলের সকলকে নির্বাচনী আচরণ বিধিমালা মেনে প্রচার প্রচারনা করতে আহ্বান জানান।

উল্লেখ্য গত ১৭ই অক্টোবর বান্দরবান আসনে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ নেতা মংঞে ঞ চৌধুরী।গতকাল রবিবার তিনি রিটার্নিং অফিসারের কাছে গিয়ে প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

 ফলে এ আসনে আওয়ামী লীগের বীর বাহাদুর উশৈসিং ও জাতীয় পার্টির এটিএম শহিদুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করবেন। আসটিতে মোট ১৮২ টি ভোট কেন্দ্রে, ভোটার সংখ্যা ২ লাখ ৮৮ হাজার ৩০ জন।

আরও খবর

Sponsered content

Powered by