দেশজুড়ে

বারৈয়ারঢালা ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ইউপি চেয়ারম্যানের ত্রাণ সামগ্রী বিতরণ  

  প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২১ , ৪:০১:৫৭ প্রিন্ট সংস্করণ

সীতাকুণ্ড ( চট্টগ্রাম) প্রতিনিধি:
মহামারী করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র এক হাজার মানুষের মাঝে ব্যক্তিগত উদ্দ্যেগে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সীতাকুণ্ড উপজেলার ২নং বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সম্পাদক আলহাজ্ব রেহান উদ্দীন রায়হান। শনিবার দুপুরে উপজেলার ছোটদারোগার হাটস্থ কুটুমবাড়ি কমিউনিটি সেন্টারে উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়। বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নুর মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এস. এম. আল মামুন।
এসময় তিনি বলেন, সারাবিশ্ব এখন এক কঠিন সময় পার করছে। মহামারী করোনা ভাইরাসের কারণে মানুষের জীবনযাত্রা চরম ব্যাঘাট ঘটছে। লকডাউনের ফলে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এই দুঃসময়ে গরীব, অসহায় মানুষের পাশে দাড়াঁনো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। প্রধানমন্ত্রীও দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছে করোনার এই ক্লান্তি লগ্নে গরীব ও অসহায় মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করতে।
 ইউপি সদস্য দিদারুল আলমের সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রেহান উদ্দিন রায়হান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক ইসমাইল সিরাজী। এছাড়াও উপস্থিত ছিলেন ২নং বারৈয়ারঢালা ইউনিয়ন পরিষদের প্রত্যেক ওয়ার্ডের সদস্যবৃন্দ, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী।

আরও খবর

Sponsered content

Powered by