রাজশাহী

শাজাহানপুরে মা ছেলে মিলে রাজমিস্ত্রি খুন

  প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২২ , ৬:৫৭:৪৮ প্রিন্ট সংস্করণ

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শাজাহানপুরে গাভীর দুধ দোয়ানোকে কেন্দ্র করে মা ছেলে মিলে শ্রী নীলকান্ত(৫৫) নামের এক রাজমিস্ত্রিকে পিটিয়ে খুন করেছেন। নিহত নীলকান্ত উপজেলার আশেকপুর হিন্দুপাড়া গ্রামের মৃত ভবানী কান্তের ছেলে।

এঘটনায় বুধবার দুপুরে নিহত নীলকান্তের স্ত্রী চায়না রাণী বাদি হয়ে শাজাহানপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামী রেবা রাণী (৫০) নামের এক নারীকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে রেবা রাণী তার পালিত গাভীর দুধ দোহন করছিলেন। এসময় গাভীর দুধ দোয়ানোর স্থানের পাশে থাকা গোবরের ঢিবি থেকে কোদাল ও টুকরি ভার দিয়ে ফসলী জমিতে গোবর নিয়ে যাচ্ছিলেন প্রতিবেশী নীলকান্ত। কোদালের শব্দে গাভী নরাচরা করায় দোহন করা দুধের বালতি উল্টে দুধ পড়ে যায়। এ বিষয় নিয়ে নীলকান্তের সাথে ঝগড়ায় জড়িয়ে পরেন রেবা রাণী। ঝগড়ার একপর্যায়ে রেবা রাণীর ছেলে অটোচালক মোহন (২২) ঘটনাস্থলে পৌঁছে এবং মা ছেলে মিলে নীলকান্ত কে মারপিট করে। মারপিটে নীলকান্ত গুরুতর আহত হয়ে পড়লে তার স্বজনোর নীলকান্তকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, পোষ্টমর্টেশ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার প্রধান আসামী রেবা রাণী কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়েছে।

Powered by