দেশজুড়ে

বোয়ালমারীতে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

  প্রতিনিধি ২০ মার্চ ২০২৪ , ৬:৫০:২২ প্রিন্ট সংস্করণ

বোয়ালমারীতে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ফরিদপুরের বোয়ালমারীতে মারজুম মৃধা (৪২) নামের এক ধর্ষণ মামলার আসামিকে থানা পুলিশ গ্রেফতার করেছে। আসামিকে বুধবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১০ ফেব্রুয়ারি উপজেলার চতুল ইউনিয়নের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে মারজুম নামের ওই ধর্ষক। পরে শিশুটির খালু বাদী হয়ে মারজুম মৃধার নামে থানায় ১৬ ফেব্রুয়ারি শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর থেকে আসামি এ যাবত পালিয়ে ছিলেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৯ মার্চ) রাতে চতুল ইউনিয়নের বাইখীর গ্রামে অভিযান চালিয়ে আটক করে থানা পুলিশ। ধর্ষণ মামলার বাদী জানান, মাত্র ১৩ বছর বয়সী শিশুকে জোরপূর্বক ওই পাষণ্ড ধর্ষক মারজুম বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সেবন করিয়ে ধর্ষণ করেন। তাঁর বিরুদ্ধে নানা ধরনের অভিযোগসহ একাধিক মামলা রয়েছে থানায়।

শিশু ধর্ষণকারী আসামীর মারজুমের ফাঁসির দাবি জানাই।মামলার তদন্তকারী পুলিশের উপপরিদর্শক মো.আব্দুর রহমান বলেন, মারজুমের নামে থানায় একটি ধর্ষণ মামলা রয়েছে। মামলার পর সে অনেক দিন এলাকা থেকে পালিয়ে ছিলেন।

পরে মঙ্গলবার রাতে অভিযান পরিচালনা করে তাকে আটক করি। আটকের পরে তাকে আদালতে প্রেরণ করা হয়। বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরও খবর

Sponsered content

Powered by