বিনোদন

ভালোবাসা দিবস কাটিয়ে হানিমুনের উদ্দেশে মিম

  প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৩৮:২৪ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

চলতি বছর ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বিয়ের পর মিম জানান, ১১ জানুয়ারি হানিমুনের জন্য মালদ্বীপের উদ্দেশে রওনা হবেন তারা। কিন্তু দুই পরিবারেই হানা দেয় করোনা। আক্রান্ত মিমের ও তার স্বামী সনির পরিবারের কয়েকজন সদস্য। ফলে আর সে সময় হানিমুনে যাওয়া হয়নি তাদের।

গতকাল সোমবার বিশ্ব ভালোবাসা দিবস কাটিয়ে আজ মঙ্গলবার সকালে মালদ্বীপে মধুচন্দ্রিমায় যাচ্ছেন তারা। মিমের ভাষ্য, ‘বিয়ের পর আমাদের দুজনের প্রথম ভালোবাসা দিবস ছিল গতকাল। আগেই পরিকল্পনা করে রেখেছিলাম, ভালোবাসা দিবসে পরিবারের সবাইকে নিয়ে আমরা সেলিব্রেট করব। পরদিন হানিমুনে যাব, সেভাবেই করছি।’

তিনি জানান, মালদ্বীপের রাজধানী মালে থেকে একটু দূরে সিপ্লেনে করে নীলজলে ঘেরা একটি সবুজ দ্বীপ রিসোর্টে উঠবেন তারা। সেখানেই পাঁচ দিন কাটাবেন তারা।

জানা গেছে, হানিমুন স্মরণীয় করে রাখতে রিসোর্টে একদিন ক্যান্ডেল নাইট ডিনার করবেন মিম ও সনি। এই আয়োজন আগে থেকেই তারা বুকিং করে রেখেছেন।

এর আগে মধুচন্দ্রিমা মালদ্বীপে কেন? এমন প্রশ্নের উত্তরে মিম বলেন, ‘পৃথিবীর অনেক দেশ ঘুরেছি, কিন্তু মালদ্বীপে কখনো যাওয়া হয়নি। ছবিতে দেখেছি, বইয়ে পড়েছি দেশটি অনেক সুন্দর। দেশটির প্রতি আমার একটা আগ্রহ আছে।’

উল্লেখ্য, গত বছর ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে আংটি বদল করেন ‘আমার আছে জল’খ্যাত এই অভিনেত্রী। ঢাকার একটি পাঁচতারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয়। আর চলতি বছর ৪ জানুয়ারি রাজধানীর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

আরও খবর

Sponsered content

Powered by