দেশজুড়ে

ভোলায় উন্নয়ন প্রকল্পের উদ্বোধনসহ কৃষি উপকরণ বিতরণ

  প্রতিনিধি ৯ নভেম্বর ২০২৩ , ৬:৪০:১৫ প্রিন্ট সংস্করণ

ভোলায় উন্নয়ন প্রকল্পের উদ্বোধনসহ কৃষি উপকরণ বিতরণ

ভোলার বোরহানউদ্দিন উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজন জেলেদের মাঝে জাল বিতরণ, কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা প্রদানসহ উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি’র উপস্থিতিতে জাল বিতরণসহ কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা দেওয়া উদ্বোধন ও উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান-উজ্জামানের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বোরহানউদ্দিন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) কর্তৃক বাস্তবায়িত ২৪ টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ সরবরাহ করণ, উপজেলা সিনিয়র মৎস্য অধিদপ্তর কর্তৃক ৯০ জন জেলের মাঝে ৩০ টি বৈধ জাল বিতরণ করাসহ উপজেলা কৃষি অফিস কর্তৃক ৩ হাজার ৯ শত ৫০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন করা হয়।

উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রাসেল আহমেদ মিয়া,  উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মোঃ মাইদুল ইসলাম খান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ গোবিন্দ মন্ডল,

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা  মনোজ কুমার সাহাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by