রাজশাহী

মহাদেবপুরে শোকসভা ও শ্রদ্ধা স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন

  প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২২ , ৬:১৫:৩৯ প্রিন্ট সংস্করণ

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মহাদেবপুরে প্রয়াত কবি ইসমাইল হোসেন মন্ডল স্মরণে শোকসভা ও শ্রদ্ধা স্মারক গ্রন্থ ‘তুমি রবে নিরবে’ এর মোড়ক উন্মোচন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে মহাদেবপুরের কবিবৃন্দের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে এ শোকসভা ও মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সাংসদ মো. ছলিম উদ্দিন তরফদার সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন। কবি দীনবন্ধু চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কবি ড. আবু হায়াত মো. ইসমাইল, অধ্যক্ষ শরিফুল ইসলাম, কবি আনোয়ারুল ইসলাম, শ্রদ্ধা স্মারক গ্রন্থের সম্পাদক কবি মীর আবদুর রাজজাক, যুগ্ম সম্পাদক কবি ও চিত্র নির্মাতা আজাদুল ইসলাম আজাদ ও লিয়াকত আলী বাবলু। মোড়ক উন্মোচন শেষে শ্রদ্ধা স্মারক গ্রন্থ থেকে প্রয়াত কবি ইসমাইল হোসেন মন্ডলকে নিবেদিত কবিতা পাঠ করেন স্থানীয় কবিবৃন্দ।

উল্লেখ্য, মহাদেবপুরের কৃতী সন্তান কবি ইসমাইল হোসেন মন্ডল গত ৫ সেপ্টেম্বর ইন্তেকাল করেন। তাঁর ১২টি কাব্যগ্রন্থ প্রকাশিত হয় এবং তিনি জাতীয় ও আঞ্চলিক বিভিন্ন পত্রিকায় নিয়মিত লেখালেখি করতেন।

আরও খবর

Sponsered content

Powered by