দেশজুড়ে

দাদার বাড়িতে ঈদ করতে গিয়ে প্রাণ গেল উৎসবের

  প্রতিনিধি ৮ এপ্রিল ২০২৪ , ৫:৪৪:১৪ প্রিন্ট সংস্করণ

দাদার বাড়িতে ঈদ করতে গিয়ে প্রাণ গেল উৎসবের

স্কুল বন্ধ থাকায় বাবা-মা ও ছোট ভাইকে ছেড়ে কয়েকদিন আগেই দাদার বাড়ি ঈদ করতে এসেছিল রিয়াসাদ তানজিম উৎসব (১৩)। বাবা মা আসার কথা ঈদের আগের দিন। কিন্তু রোববার দুপুরে গ্রামের বন্ধুদের সঙ্গে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ হারায় সে। 

উৎসবের এমন মৃত্যুতে দাদা বাড়িতে নেমে আসে শোকের ছায়া। মৃত্যুর খবর স্কুলে ও সহপাঠিদের কানে পৌঁছলে সেখানেও একই ঘটনার অবতারণা হয়। 
উৎসবের মৃত্যুর ঘটনাটি ঘটে রোববার দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলা চন্দননগর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে। উৎসব ওই গ্রামের রাব্বানীর ছেলে। এছাড়াও সে রাজশাহী গভমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের ৫ম শ্রেণির মেধাবী শিক্ষার্থী ছিল।

উৎসবের বড় চাচা হারুন বলেন, গ্রামে ঈদ করবে বলে বাবা-মাকে ছেড়ে আগেভাগেই গ্রামের দাদাবাড়ি চলে আসে উৎসব। তার বাবার রাজশাহীতে ব্যবসা প্রতিষ্ঠান থাকায় ঈদের আগের দিন আসার কথা ছিল তার বাবা-মা ও ছোট ভাইয়ের। 

তিনি জানান, রোববার দুপুরে সবার অজান্তে গ্রামের ছেলেদের সঙ্গে পুকুরে গোসল করতে নামে সে। সাঁতার না জানায় পানিতে ডুবে গেলে তার সঙ্গীরা খবর দেয়। সঙ্গে সঙ্গে তাকে পুকুর থেকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় দায়িত্বরত হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. জয়ন্ত কুমার তার শরীর পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। 

থানা ওসি মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by