খুলনা

মিরপুরে সর্বমহলে প্রশংসিত হচ্ছেন ইউএনও লিংকন

  প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২০ , ৩:৫৩:৪১ প্রিন্ট সংস্করণ

আরিফুজ্জামান, কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার মিরপুরে করোনাসহ নানামুুুখী কর্মকান্ডে সাহসী ভূমিকা পালন করছে মিরপুর উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস। করোনা পরিস্থিতি সহ নানামুুুখী কর্মকান্ডে সাফল্যর সাথে কাজ করে চলেছেন। উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা করোনা আক্রান্ত হলেও তবুও থেমে নেই তাদের কার্যক্রম। দিনরাত উপজেলা এলাকার মানুষের সুরক্ষা দিতে ও করোনার ভয়াবহতা প্রতিরোধে মানুষকে সচেতন করতে মাঠপর্যায়ে প্রচারপত্র বিতরণ করা সহ নানামুুুখী কর্মকান্ডের মাধ্যমে মানুষকে সচেতন করছেন। সাধারণ মানুষের নানান অভিযোগ,শুনে দ্রুত নিষ্পত্তি করে জনগণকে সেবা প্রদান করে যাচ্ছেন তিনি।

 

এছাড়াও তিনি মোবাইল বা লিখিতভাবে বিভিন্ন অভিযোগ এবং আবেদন নিবেদন নিষ্পত্তি করছেন। এতে জনদুর্ভোগ লাঘবসহ সরকারের প্রতি জনগণের ইতিবাচক মনোভাব তৈরি করছে তার এমন কর্মকান্ডে।
উপজেলার এলাকার বিভিন্ন হাট-বাজারে গ্রামে-গঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাসের নির্দেশনায় সর্বস্তরের মানুষকে মাইকিং করে মানুষের মাঝে করোনা প্রতিরোধের জন্য সামাজিক দূরত্ব মানতে উৎসাহিত করে চলেছেন। উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা রয়েছে এখানে। তবে কাজ থেমে নেই তাদের। কখনও খাদ্য সামগ্রী নিয়ে কখনও আবার বাজার সদায় নিয়ে ঘরবন্দী মানুষের বাড়ি বাড়ি যেতে দেখা গেছে ইউএনও লিংকন বিশ্বাসকে। এতে ইউএনও লিংকন বিশ্বাস উপজেলার সর্বমহলে প্রশংসিত হচ্ছেন। যেখানেই মানুষের সমস্যা সেখানেই তিনি ছুটে যাচ্ছেন। শুনছেন সাধারণ মানুষের কথা। সমস্যা সমাধানে নিচ্ছেন নানা ধরনের পদক্ষেপ। তার এমন কর্মকান্ডে অন্তন্ত খুশি উপজেলা এলাকার মানুষ।

 

 

মিরপুর নাগরিক কমিটির সাধারণ সম্পাদক নজরুল করিম বলেন, করোনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস সর্বস্তরের মানুষকে মাইকিং করে করোনা প্রতিরোধে সচেতন করছেন। এতে সর্বমহলে প্রশংসিত হচ্ছেন তিনি। সত্যি আমরা একজন দক্ষ ও ভালো মানুষকে এই উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে পেয়েছি। করোনাকাল সহ তার নানামুখী কর্মকান্ডে অন্তন্ত খুশি উপজেলা এলাকার মানুষ। সাধারণ মানুষকে ভালো রাখতে দিনরাত কাজ করে যাচ্ছেন তিনি। মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস বলেন, মানবসেবার ব্রত নিয়েই চাকরিতে যোগ দিয়েছিলাম। আমি এ উপজেলাবাসীর জন্য যেটা করছি তা আমার দায়িত্ব ও কর্তব্যবোধ থেকেই করছি। তবে সবসময় সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। আগামীতেও করে যাবো ।

 

Powered by