চট্টগ্রাম

মিরসরাইয়ে ছাত্রলীগের হামলায় যুবলীগকর্মী আহত 

  প্রতিনিধি ৪ এপ্রিল ২০২৩ , ৯:২২:৫২ প্রিন্ট সংস্করণ

মিরসরাই প্রতিনিধি:
মিরসরাইয়ের ৪ নং ধুম ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে অনুপ্রবেশকারীদের ধারালো অস্ত্রের আঘাতে এক যুবলীগকর্মী মৃত্যু শয্যায়। আহত যুবলীগ কর্মীর নাম আশরাফুল ইসলাম রাজু (৩০)। সে মিরসরাই উপজেলা যুবলীগের সদস্য।
সোমবার ( ৩ মার্চ) রাত সাড়ে দশটার দিকে ডোমখালি-বিষুমিয়ারহাট সড়কের নাহেরপুর অংশে এই হামলার ঘটনা ঘটে। আহত আশরাফুল ইসলাম রাজু ৩নং ওয়ার্ড মোবারকঘোনা এলাকার আবুল খায়েরের ছেলে।
ঘটনার বিবরণে জানা যায়, ৪ নং ধুম ইউনিয়নের নবগঠিত ছাত্রলীগের কমিটিতে অনুপ্রবেশকারীদের সাথে বেশকিছু দিন যাবত রেষারেষি চলছিল। সোমবার রাতে আশরাফুল ইসলাম রাজু তার কর্মস্থল বারৈয়ারহাট থেকে বাড়ি যাওয়ার পথে রাত ১০টায় ডোমখালী-বিষুমিয়ারহাট সড়কের নাহেরপুর এলাকায় পৌঁছালে মুখোশধারী ৭ থেকে ৮ জন ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় মিরসরাই উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান হামলাকারীদের নিবৃত করতে গেলে তার উপর ও হামলা করা হয়। হামলাকারীরা আশরাফুল ইসলাম রাজুর মৃত্যু হয়েছে ধারনা করে চলে যায়। ঘটনাস্থল থেকে স্থানিয়রা আশরাফুল ইসলাম রাজুকে উদ্ধার করে প্রথমে স্থানিয় স্বাস্থ কমপ্লেক্স ও পরবরর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আশঙ্কাজনক আশরাফুল ইসলাম রাজু চমেকের আইসিইউতে অচেতন অবস্থায় চিকিৎসাধীন আছেন।
অভিযোগ উঠেছে ৪নং ধুম ইউনিয়নের নবগঠিত ছাত্রলীগের সভাপতি আরশে আজিম ও তার অনুসারীরাই আশরাফুল ইসলাম রাজুর উপর হামলা করেছে। এব্যাপারে জানতে চাইলে আরশে আজীম জানান, আশরাফুল ইসলাম রাজু আমাদের সিন্ডিকেটের বাইরে গিয়ে রাজনীতি করে। তাই তার সাথে আমাদের আন্তকোন্দল বা গ্রুপিং ধন্দ চলছে। তবে হামলার সময় আমি ছিলাম না।
স্থানিয় ধুম ইউনিয়নের চেয়ারম্যান ও মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের মোঃ জাহাঙ্গীর জানান, ইউনিয়ন বিএনপির সভাপতির ছেলে ছাত্রলীগে অনুপ্রবেশকরে যুবলীগ ও আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর হামলা করছে। যুবলীগকর্মী আশরাফুল ইসলাম রাজুর উপর হামলার তীব্র নিন্দা জানাই ও হামলাকারীদের গ্রেফতার করে উপযুক্ত শাস্তি দাবি করছি।

আরও খবর

Sponsered content

Powered by