চট্টগ্রাম

মিরসরাইয়ে দোকানি কে হত্যা চেষ্টা

  প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২৩ , ৩:৫৮:২০ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে দোকানি কে হত্যা চেষ্টা

চট্টগ্রামের মিরসরাইয়ে পাওনা টাকা চাওয়ায় এক দোকানিকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও জবাই করে হত্যার চেষ্টা করা হয়েছে। এসময় দোকানিকে রক্ষা করতে গিয়ে ধারালো ছুরির আঘাতে এক শিশু সহ আরো ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দোকানদার রাজামিয়া (৬৫) অবস্থা সংকটাপন্ন। 

রবিবার (১৫ অক্টোবর) সকাল ১০টার সময় মিরসরাই পৌরসভার ৯ নং ওয়ার্ড মধ্যম মঘাদিয়া এলাকায় এঘটনা ঘটে। ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। দোকানদার রাজামিয়ার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

হাসপাতাল সূত্রে জানা যায়, আহত রাজামিয়ার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ও গলায় গভীর আঘাত রয়েছে।

খবর নিয়ে জানাযায়, পৌরসভার মধ্যম মঘাদিয়া এলাকার জামাল মেম্বারের বাড়ির সামনে স্থানীয় দোকানদার রাজামিয়ার কুলিংকর্ণার দোকান রয়েছে। সেখানে ৭নং ওয়ার্ড মধ্যম মঘাদিয়া এলাকার মৃত শামসুল আলমের ছেলে মোঃ রাসেল (২৮) প্রতিনিয়ত পন্য ক্রয় করে টাকা না দিয়ে চলে যায়। টাকা চাইলেই রাজনৈতিক ক্ষমতা দেখিয়ে ধমক লাগায়। এভাবে চলে আসছে বেশ কয়েক বছর।

আজ রবিবার সকাল ১০টায় পুনরায় রাসেল পন্য নিতে গেলে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয় । এক পর্যায়ে রাসেল ধারালো লম্বা ছুরি দিয়ে দোকানদার রাজামিয়াকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এসময় রাজামিয়াকে রক্ষা করতে আসলে এক সেলসম্যন ও স্থানীয় একজন গুরুতর আহত হয়। জানাগেছে নাম না জানা সেলসম্যনের এক হাতের ৪টি আঙ্গুল ধারালো ছুরির আঘাতে হাত থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া চিপস কিনতে আসা স্থানীয় এক শিশুও আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর ওসমান গনি। 

মিরসরাই পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ওসমান গনি জানান, অভিযুক্ত রাসেল অত্যান্ত উগ্র ও বদ মেজাজী ধরণের। কারো সাথে সামান্য তর্কবিতর্ক হলেই দা, চুরি নিয়ে হামলা চালায়। সে বড়তাকিয়া ব্র্যাক ব্যাংকে অফিস সহকারীর চাকরি করে সেখানে গত সপ্তাহে একজনকে আহত করেছে সেটির আজকে বিচার হওয়ার কথা ছিল। এর আগেও দুটি ঘটনায় আরও ২ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। তার উপযুক্ত শাস্তি হওয়া দরকার।

পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আল ফায়হাত প্রকাশ সংগ্রাম জানান, আমি ঘটনাস্থলে আছি স্থানীয় লোকজন ও আহতের পরিবারের সাথে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছি। আমার সাথে কাউন্সিলর ওসমান গনি ও আছেন। হামলার ঘটনায় শিশু সহ ৪ জন আহত হয়েছে।‌ আহতদের খোঁজখবর নেয়ার চেষ্টা করছি।

মিরসরাই থানার এসআই আনিছুর রহমান জানান, হামলার ঘটনায় অভিযুক্ত রাসেলকে হামলায় ব্যাবহৃত চুরি সহ আটক করা হয়েছে। সে বর্তমানে থানা হেফাজতে রয়েছে। আহতদের পরিবারের লিখিত অভিযোগ ও উর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শ মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by