ঢাকা

মুকসুদপুরে “মিথ্যা সংবাদ’ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন 

  প্রতিনিধি ২৯ মার্চ ২০২৩ , ৭:৪৯:৪৬ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ 
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের বানিয়ারচরের সূর্যকান্ত জানকী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি, প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটিকে জড়িয়ে অসত্য সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৯ মার্চ ) দুপুরে সূর্যকান্তু  জানকী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে তাদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট বিভ্রান্তিকর তথ্য দিয়ে অপপ্রচার করে তাদেরকে সামাজিকভাবে হেয় করার  অভিযোগ তুলেছেন।
লিখিত বক্তব্যে বিদ্যালয়ের সভাপতি সমীর মন্ডল বলেন, সম্প্রতি যুগের সাথী সহ কয়েকটি ফেসবুক আইডিতে ধারাবাহিকভাবে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে সে এবং তার স্কুল ও স্কুলের প্রধান শিক্ষককে জড়িয়ে অসত্য ভিত্তিহীন সংবাদ প্রকাশ করছে একটি চক্র। এসব সংবাদে সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুলের নিয়োগ বাণিজ্যের অভিযোগ উল্লেখ করা হয়েছে।
তিনি ও তার প্রধান শিক্ষকের বিরুদ্ধে নিয়োগে টাকা নেওয়ার অভিযোগ করা হয়েছে। এতে আমার ও আমাদের স্কুলের ম্যানেজিং কমিটির চরম মর্যাদা হানি হয়েছে।
তিনি আরো বলেন, আমাদের বিরুদ্ধে এমন অভিযোগ যিনি করেছেন (রঞ্জন বৈরাগী) তিনি আমাদের ম্যানেজিং কমিটির সদস্য, তার আপন ভাই (রমেন বৈরাগী) আমাদের স্কুলের সহকারী প্রধান শিক্ষক পদে একজন চাকরি প্রত্যাশি প্রার্থী। তার কথায় তার ভাইকে চাকরি দেওয়া হয়নি বলে তিনি আমাদের বিরুদ্ধে এমন ষড়যন্ত্র করেছেন। আমরা এখনো নিয়োগ প্রক্রিয়ার শুরুই করিনি, সেখানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ আসে কিভাবে? আমি মনে করি আমি ও আমার কমিটিকে মর্যাদাহানি করার জন্য এ মিথ্যা সংবাদ প্রকাশ ও সামাজিক গণমাধ্যমে প্রচার করা হয়। সংবাদ সম্মেলনে সূর্যকান্ত জানকী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by