দেশজুড়ে

মুন্সীগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলি

  প্রতিনিধি ৮ মে ২০২৪ , ৬:৩৪:৫৮ প্রিন্ট সংস্করণ

মুন্সীগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলি

মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম (আনারস) ও মনসুর আহমেদ খান জিন্নাহর (কাপ পিরিচ) সর্মথকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ছয় রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ।

বুধবার (৮ মে) দুপুর ১টার দিকে জেলার গজারিয়া উপজেলার ইসমানিচর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের পাঁচজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

এ ছাড়া হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলামের সমর্থকরা কেন্দ্রে ঢুকে ব্যালট পেপারে সিল মারার চেষ্টা করেন। পরে পুলিশ ধাওয়া দিলে বুথের সিল ও কিছু ব্যালট পেপার ছিনিয়ে নেয়। এতে আধা ঘণ্টা কেন্দ্রটিতে ভোটগ্রহণ বন্ধ থাকে। পরে কেন্দ্রের বাইরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ ও বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

গজারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব খান বলেন, হোসেন্দি কেন্দ্রে এক পক্ষের সমর্থকরা কেন্দ্র দখল করার চেষ্টা চালায় তবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে হামলাকারীরা ব্যালট পেপারের সিল নিয়ে যাওয়ায় ভোটকেন্দ্রটি কিছু সময়ের জন্য বন্ধ করে দেওয়া হয়।

Powered by