বরিশাল

পাথরঘাটায় যুব উৎসব উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ৬ মার্চ ২০২৩ , ৬:২৯:৫৮ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ,পাথরঘাটা বরগুনা প্রতিনিধি :


বরগুনার পাথরঘাটায় নানা আয়োজনের মধ্য দিয়ে যুব উৎসব ২০২৩ উদযাপন হয়েছে। সোমবার (৬ মার্চ) সকাল দশটার দিকে যুব উৎসব উপলক্ষে পাথরঘাটা উপজেলা পরিষদ চত্বর থেকে বর্নাঢ্য র‍্যালি শুরু হয় পাথরঘাটা পৌর শহরের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। এরপর সাড়ে দশটার দিকে পাথরঘাটা উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানটি আয়োজন করেন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) পাথরঘাটা ক্লাস্টার। সহযোগিতা করেন পাথরঘাটা উপজেলা প্রশাসন ও পাথরঘাটা মৎস্য অধিদপ্তর। এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকার মৎস্যজীবী জেলেরা।

এ যুব উৎসব উপলক্ষে বর্নাঢ্য র‍্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা ২ আসনের সংসদ সদস্য শওকত হাসান রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান সোহাগ, এসডিএফ. এসসিএমএফপি. আঞ্চলিক কর্মকর্তা আব্দুর রাজ্জাক, পাথরঘাটা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জয়ন্ত কুমার অপু সহ বিভিন্ন এলাকার মৎস্যজীবী জেলেরা উপস্থিত ছিলেন।

Powered by