দেশজুড়ে

মোটরসাইকেল চালকের বয়স ১৪, মারা গেলো গৃহবধূ!

  প্রতিনিধি ১৯ মার্চ ২০২৪ , ৭:৫৭:০৯ প্রিন্ট সংস্করণ

মোটরসাইকেল চালকের বয়স ১৪, মারা গেলো গৃহবধূ!

বাবা বাড়ি ফেরার পর মোটরসাইকেল নিয়ে বের হয় অন্তর (১৪)। চালনায় এখনও দক্ষ হয়ে ওঠেনি। সড়কে বের হলে তাতে চাপা দেয় সখিনা খাতুন (৪৫) নামে এক গৃহবধূকে। এতে দু’জনই মারাত্মকভাবে আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় গৃহবধূ।

ঘটনাটি ঘটেছে নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের মালিপাড়া (শাহপাড়া) এলাকায়। সোমবার দিবাগত রাত ১২টার দিকে মারা যায় ওই গৃহবধূ। নিহত গৃহবধূ ওই এলাকার কছের মণ্ডলের স্ত্রী এবং মোটরসাইকেল চালক আহত অন্তর একই এলাকার রফিক মণ্ডলের ছেলে। স্থানীয় কাউন্সিলর আগস্টিন ডি কস্তা জানান, রাত সাড়ে ৮ টার দিকে অন্তর মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় এবং বাড়ি সংলগ্ন সড়কে আসা-যাওয়া করছিলো।

এ সময় গৃহবধূ সখিনা প্রতিবেশী আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার সময় অন্তর মোটরসাইকেল সহ তাকে চাপা দেয়। এতে দু’জনই মারাত্মক আহত হলে স্বজনেরা তাদেরকে প্রথমে স্থানীয় বেসরকারি হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে গৃহবধূর মৃত্যু হয়। আহত অন্তরের অবস্থা আশঙ্কাজনক।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক শরীফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে এবং আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by