বাংলাদেশ

রিজভীর আরও চিকিৎসা দরকার : তথ্যমন্ত্রী

  প্রতিনিধি ১১ আগস্ট ২০২১ , ৪:৪৫:১৪ প্রিন্ট সংস্করণ

বিএনপি নেতা রুহুল কবির রিজভী আহমেদের আরও একটু চিকিৎসা দরকার বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বুধবার (১১ আগস্ট) সচিবালয়ে তথ্য অধিদফতরের সভাকক্ষে এক অনুষ্ঠান শেষে রিজভী আহমেদের এক বক্তব্য প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

এর আগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোকচিত্র প্রদর্শনী ও বঙ্গবন্ধু ই-কর্নার উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী। এটির আয়োজন করে তথ্য অধিদফতর।

ড. হাছান মাহমুদ বলেন, তিনি (রিজভী আহমেদ) অসুস্থ ছিলেন, উনার বক্তব্য আমরা অনেক দিন মিস করছিলাম। আমি খোঁজখবর নিয়েছিলাম। বিভিন্ন সূত্র থেকে খবর পেলাম, অসুস্থ থাকায় তাকে দেখা যাচ্ছে না। তিনি সুস্থ হয়ে ফিরে এসেছেন এবং বক্তব্য দিচ্ছেন। এজন্য স্বস্তি প্রকাশ করছি। কিন্তু তার বক্তব্যে মনে হচ্ছে তিনি এখনও পুরোপুরি সুস্থ হননি।

সে কারণে রিজভী আহমেদের আরও একটু বিশ্রাম দরকার উল্লেখ করে মন্ত্রী বলেন, তিনি গতকাল যে বক্তব্য রেখেছেন, যেভাবে রেখেছেন, এটি আসলে সুস্থতার লক্ষণ নয়। আরও সুচিকিৎসার প্রয়োজন আছে বলে আমি মনে করি। ড্যাবের ডাক্তাররা চিকিৎসা করতে পারেন। দরকার হলে আমরাও সহায়তা করতে পারি।

করোনার টিকা নিয়ে বিএনপি শুরু থেকেই বিভ্রান্তি ছড়িয়েছে বলেও দাবি করেন আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক।

তিনি বলেন, এই টিকা প্রদান ও টিকা গ্রহণ জনস্বার্থের কাজ। বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত কোনো টিকা নিয়ে যদি বিভ্রান্তি ছড়ানো হয়, তাহলে তা অবশ্যই জনস্বার্থবিরোধী এবং শাস্তিযোগ্য অপরাধ।

আরও খবর

Sponsered content

Powered by