বরিশাল

ছেলেদের অত্যাচারে ট্রাকের নিচে ঝাঁপ দিলেন বাবা

  প্রতিনিধি ৯ মার্চ ২০২৪ , ৬:০৩:২৩ প্রিন্ট সংস্করণ

ছেলেদের অত্যাচারে ট্রাকের নিচে ঝাঁপ দিলেন বাবা

ঝালকাঠির নলছিটিতে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে আলতাফ হোসেন মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৯ মার্চ) দুপুরে উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের ফুলতলা এলাকায় ঘটনাটি ঘটে। ইউপি চেয়ারম্যান বলেন, ছেলেদের অত্যাচর সহ্য করতে না পেরে ওই ব্যক্তি ট্রাকের নিচে ঝাঁপ দিয়েছেন বলে এলাকার মানুষ বলাবলি করছেন।

নিহত আলতাফ হোসেন ফুলহরী গ্রামের মৃত ওয়াজেদ আলী মোল্লার ছেলে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুরের দিকে চলন্ত একটি ট্রাকের নিচে ঝাঁপ দেন আলতাফ হোসেন। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু, সেখানে পৌঁছানোর আগেই তিনি মারা যান। 

সিদ্ধকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জেসমিন বলেন, আমি একটা অনুষ্ঠানে আছি। অনুষ্ঠান শেষ হলে তাদের বাড়িতে যাবো। ওই বৃদ্ধকে তার ছেলেরা প্রায়ই মারধর করতো বলে এলাকার মানুষ আমাকে জানিয়েছেন। অত্যাচার সহ্য করতে না পেরে চলন্ত ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে ওই বৃদ্ধ মারা গেছেন বলেও এলাকার মানুষ বলাবলি করছে। আমি বিষয়টা ভালো করে খোঁজ নিয়ে দেখবো।

অভিযোগ অস্বীকার করে নিহতের ছেলে বেল্লাল হোসেন জানান, তার বাবা মানসিক ভারসাম্যহীন। তিনি গোসল করার জন্য বাড়ি থেকে বের হয়ে রাস্তায় যান। পরে শুনি চলন্ত ট্রাকের নিচে নিজেই ঝাঁপ দিয়েছন তিনি।

ওসি মো.মুরাদ আলী বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও খবর

Sponsered content

Powered by