চট্টগ্রাম

লক্ষ্মীপুরে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় দোকানপাট বন্ধ রেখে ব্যবসায়ীদের অবস্থান ধর্মঘট

  প্রতিনিধি ৮ জুন ২০২৩ , ৫:২১:১৫ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে ফিল্মি স্টাইলে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় দোকানপাট বন্ধ রেখে অবস্থান ধর্মঘট পালন করেছে স্বর্ন ব্যবসায়ীরা। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বাজুস লক্ষ্মীপুর জেলা শাখার আহবানে এ কর্মসূচি পালন করা হয়েছে। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারক লিপি দিয়েছে ব্যবসায়ীরা। জেলাব্যাপী প্রায় ৫ শতাধিক স্বর্ন ব্যবসায়ী এ কর্মসূচি পালন করে।

এদিকে দুপুর ১২ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ। তিনি বলেন, এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। লুন্ঠিত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে।  জড়িত অন্যদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

অবস্থান কর্মসূচি থেকে বাজুসের জেলা শাখার সভাপতি হরিহর পাল বলেন, ঘটনার পর থেকে লক্ষ্মীপুরে স্বর্ন ব্যবসায়ীরা আতংকিত হিয়ে পড়েছে। ব্যবসায়ীদের নিরাপত্তার জন্য এ অবস্থান কর্মসূচি পালন করা হচ্ছে। একই সাথে ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত শাস্তির দাবি জানান। একই দাবি জানিয়েছেন সাধারণ ব্যবসায়ীরাও।

এর আগে গতকাল বুধবার রাত সাড়ে ৮ টার দিকে লক্ষ্মীপুর শহরের কলেজ রোড এলাকার আর কে শিল্পালয়ে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে। এসময় দোকান মালিক ও তার ছেলেকে কুপিয়ে আহত করে স্বর্ণালংকার লুটে নিয়ে যায় ডাকাত দল। পরে মুখোশ পরিহিত দূর্বৃত্তরা চলে যাওয়ার সময় বেশ কয়েকটি ককটেল ফাটিয়ে গাড়িতে করে পালিয়ে যায়। এ সময় পুরো শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় শহরের ইটের পুল এলাকায় দূর্বত্তদের ব্যবহৃত পিকআপভ্যান চাপায় জবিউল্যাহ মিয়া নামে এক পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দুইজন।

আরও খবর

Sponsered content

Powered by