চট্টগ্রাম

লক্ষ্মীপুরে হযরত দেওয়ান শাহ (রা:) ৪৩৫ তম মেলার উদ্বোধন

  প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২৩ , ৫:২৯:৫৭ প্রিন্ট সংস্করণ

মোহাম্মদ হাছান, চন্দ্রগঞ্জ(লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে হযরত দেওয়ান শাহ (রা:) মাজার প্রাঙ্গণে ৪৩৫ তম মেলার শুভ উদ্বোধন করা হয়।

বরিবার (১৫ জানু:) সকাল ১১টায় লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন পূর্বরাজাপুরে হযরত দেওয়ান শাহ (রা:) এর মাজার প্রাঙ্গণে মেলার শুভ উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহ্বাজ গোলাম ফারুক পিংকু।

কাজী মামুনুর রশিদ বাবলু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী, সাধারন সম্পাদক আব্দুল ওহাব কন্ট্রাকটর, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মেদ, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এম. ছাবির আহম্মেদ, চন্দ্রগঞ্জ থানা কৃষকলীগের সভাপতি এটিএম জাকির হোসেন জাহাঙ্গীর, দিঘলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ লিটন, চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক বাবুল আনসারী, চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুুবলীগের আহ্বায়ক মো. সাহাব উদ্দিন, ১ম যুগ্ন-আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকুসহ আরো অনেক নেতাকর্মী ও মেলার আগত দর্শনাথী।

প্রধান অতিথির বক্তব্যে গোলাম ফারুক পিংকু বলেন, এটা আমার স্বাগতিক থানা, এই মেলা যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে। এছাড়াও মেলা কমিটিকে স্বেচ্ছাসেবক টিম রাখান জন্য বলেন, যাতে মেলায় আগত কোন মেয়ে ইভটিজিং এর শিকার না হয়। সুষ্ঠু ও সুন্দরভাবে মেলা পরিচালনার জন্য তিনি সংশ্লিষ্ট দায়িত্বশীলদের নির্দেশনা দেন।

পরে জেলা আওয়ামীলীগের সভাপতি নিজেই মাজারের সামনে মোনাজাত পরিচালনা করে মেলা সুন্দরভাবে শেষ করা ও উপস্থিত সকলের জন্য দোয়া করেন।

আরও খবর

Sponsered content

Powered by