ঢাকা

শহীদ যায়ান চৌধুরী স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২৩ , ৭:২৫:০৯ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

শহীদ যায়ান চৌধুরী স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট -২০২৩ এর ফাইনাল খেলা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শহীদ যায়ান চৌধুরী স্মৃতি পরিষদের আয়োজনে শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ির শহীদ যায়ান চৌধুরী স্মৃতি খেলার মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। শহীদ যায়ান চৌধুরী স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় বনানী সবুজ সংঘকে পরাজিত করে
গোপালগঞ্জ শেখ নুরুল হক স্মৃতি ক্লাব বিজয়ী হয়। এসময় বিজয়ী দলকে কাপ ও এক লক্ষ টাকার প্রাইজ মানি এবং রানার্সআপ দলকে কাপ ও ৫০ হাজার টাকার প্রাইজ মানি প্রদান করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। গত ৩ ফেব্রুয়ারিতে শুরু হয় এই টুর্ণামেন্ট।

মশিউল হক চৌধুরী প্রিন্সের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন বাবুল, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান মফিজ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের নেতা এস.এম.রবিউল ইসলাম সোহেল।

সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমাদ পরিবহন প্রাইভেট লিমিটেডের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ সাব্বির আহমেদ, বাছাড় ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক উজ্জ্বল কান্তি বাছাড়, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা।

শহীদ যায়ান চৌধুরী স্মৃতি টি -১০ ক্রিকেট টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন ইমাদ পরিবহন প্রাইভেট লিমিটেড, বাছাড় ইঞ্জিনিয়ারিং লিমিটেড ও প্রবাসী পল্লী গ্রুপ।

এসময় সাবেক ছাত্রনেতা মোহাম্মদ ফারহান আলম, গোপালগঞ্জের সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট শিক্ষানুরাগী গাজী তুষার আহমেদ বাঘা ও শ্রমিক নেতা ইকবাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by