বিনোদন

শাকিবের সঙ্গে ডিনারের সুযোগ পাচ্ছেন সেই গৃহিণী

  প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২১ , ৬:৫৬:০০ প্রিন্ট সংস্করণ

সুপারস্টার শাকিব খানের শুটিং দেখতে নিয়ে যাননি স্বামী। তাই তার সঙ্গে ঝগড়া করে আত্মহত্যার চেষ্টা করেন সুমাইয়া নামের এক গৃহিণী। যদিও তাকে জীবিত উদ্ধার করতে সক্ষম হন স্বামী। ঘটনার তিন দিন পর আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) এটি প্রকাশ্যে আসে। মুহূর্তেই খবরের শিরোনাম এবং সোশ্যাল মিডিয়ার আলোচিত বিষয়ে পরিণত হয়।

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের সেই গৃহিণীর স্বামীর নাম ইসমাইল। স্বামীর বরাতেই বিস্তারিত ঘটনা উঠে আসে সংবাদমাধ্যমে। মজার ব্যাপার হলো, সেই সুমাইয়া এবার শাকিব খানের সঙ্গে নৈশভোজের সুযোগ পাচ্ছেন। এ খবর নিশ্চিত করেছেন প্রযোজক খোরশেদ আলম খসরু।

‘গলুই’ সিনেমার শুটিংয়ের জন্য শাকিব খান অবস্থান করছেন জামালপুরে। এতে তার নায়িকা পূজা চেরি। তাদের শুটিংয়ের খবর শুনে আশেপাশের বহু অঞ্চল থেকে হাজারো মানুষ ভিড় করছেন। তাদেরকে সামলে শুটিং করা রীতিমতো চ্যালেঞ্জিং হয়ে যাচ্ছে টিমের জন্য।

অন্য অসংখ্য ভক্তের মতো ওই সুমাইয়াও শাকিবের শুটিং দেখার বায়না ধরেন। স্বামীর কাছে আবদার করলেও তাকে নিয়ে আসতে পারেননি ইসমাইল। কারণ তিনি অসুস্থ ছিলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাঁধে ঝগড়া। সেই ঝগড়ার পরই আত্মহত্যার চেষ্টা করেছিলেন ওই নারী।

এদিকে ‘গলুই’ সিনেমার প্রযোজক খবরটি শুনে সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা বিষয়টি জানতাম না। জানতে পেরে পুরো টিমের পক্ষ থেকে দুঃখপ্রকাশ করেছি। আমরা ওই পরিবারকে নৈশভোজের নিমন্ত্রণ করেছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি দু’জনই উপস্থিত থাকবেন।’

উল্লেখ্য, ‘গলুই’ নির্মিত হচ্ছে সরকারি অনুদান ও খসরুর অর্থায়নে। এটি পরিচালনা করছেন এস এ হক অলিক। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও গ্রামীণ এক জনপদের গল্প উঠে আসবে এখানে। সিনেমাটিতে শাকিব অভিনয় করছেন লালু চরিত্রে। যে কিনা গ্রামের সহজ-সরল এক যুবক। অন্যদিকে পূজা অভিনয় করছেন মালা নামের রূপবতী এক তরুণীর ভূমিকায়।

Powered by