দেশজুড়ে

শেরপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবন মানোন্নয়নে ক্রসব্রীড বকনা বিতরণ

  প্রতিনিধি ২৯ জুন ২০২০ , ৬:১৪:৪৫ প্রিন্ট সংস্করণ

শেরপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবন মানোন্নয়নে ক্রসব্রীড বকনা বিতরণ

শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার সদর উপজেলার সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ক্রসব্রীড বকনা প্যাকেজের মাধ্যমে সোমবার সকাল ১১টায় সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কার্যালয়ে ১০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবার প্রধানদের মাঝে এসব বকনাসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

শেরপুর সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর বাস্তবায়নে শেরপুর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো. আব্দুল হাই এর সভাপতিত্বে ও সদর উপজেলা ভেটেনারী সার্জন ডা: মো. ফজলুল হক এর সঞ্চালনায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির পরিবারের মাঝে ক্রসব্রীড বকনা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: পলাশ কান্তি দত্ত ও উপকারভোগীদের মধ্যে রাজন চন্দ্র বিশ্বাস। এসময় ক্রসব্রীড বকনা বিতরণ অনুষ্ঠানে জেলা প্রাণিসম্পদক কর্মকর্তা ডা: মো. আব্দুল হাই বলেন, শেরপুর জেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ১৪০টি পরিবারের মাঝে বকনাসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

এর মধ্যে শেরপুর সদর উপজেলার ১০টি পরিবারকে সুফল ভোগীর আওতায় এনে এসব বিতরণ করা হলো। এতে প্রত্যেক পরিবারকে ১টি ক্রসব্রীড বকনা, ১২৫ কেজি দানাদার খাদ্য ও গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপকারভোগীসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by