Uncategorized

সঠিক তথ্য পরিবেশনের মাধ্যমে সরকারের উন্নয়ন তুলে ধরুন

  প্রতিনিধি ২ আগস্ট ২০২৩ , ৪:৩৮:০৮ প্রিন্ট সংস্করণ

সঠিক তথ্য পরিবেশনের মাধ্যমে সরকারের উন্নয়ন তুলে ধরুন

বান্দরবানে নবনিযুক্ত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহ্ মোজাহিদ উদ্দিন সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সরকারের উন্নয়নকে সঠিক তথ্য পরিবেশনের মাধ্যমে তুলে ধরতে বলেন।

আজ বুধবার ২ই আগস্ট সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি সুরাইয়া আক্তার সুইটি এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানে নবনিযুক্ত জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

সভায় তিনি আরো বলেন, পার্বত্য এলাকায় যে সকল সমন্বয়ের মাধ্যমে কাজ পরিচালনা করা প্রয়োজন আমি তার সবটুকুই করবো।পূর্বের জেলা প্রশাসক নিজের কাজের মাধ্যমে বান্দরবান কে যে অবস্থানে নিয়ে গেছেন চেস্টা করবো সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে।সাংবাদিকদের নিয়ে পার্বত্য বান্দরবানে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে কিভাবে আরো বেশি গতিশীল করা যায়,উন্নয়ন কার্যক্রম কে তরান্বিত করা যায় এবং সরকারের উন্নয়ন কর্মসূচি গুলো বাস্তবায়নে একসাথে কাজ করবো।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সাইফুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফজলুর রহমান,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) উম্মে কুলসুম,নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব কুৃমার বিশ্বাস, নির্বাহী ম্যাজিস্ট্রেট, আসিফ রায়হান, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক, মিনারুল হক।

এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বান্দরবান জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by