চট্টগ্রাম

সরাইলে ছেলেকে টাকা না দেওয়ায় ছুরিকাঘাতে বাবা খুন

  প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২২ , ৪:০৮:৩০ প্রিন্ট সংস্করণ

খায়রুল কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে টাকা না দেওয়ায় ছেলের ছুরিকাঘাতে খুন হয়েছেন বাবা মগল মিয়া (৫৫)। রোববার (২৩ অক্টোবর) ভোরে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া পশ্চিমপাড়ায় এ ঘটনাটি ঘটেছে। ঘটনার পর পরই পালিয়েছে ঘাতক ছেলে মনির হোসেন (৩১) ও তার স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন। নিহতের নাম মগল মিয়া। তিনি ওই এলাকার মৃত নবী হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে প্রবাসী ছিলেন।

ওসি আসলাম হোসাইন জানান, মগল মিয়া দীর্ঘদিন ধরে সৌদি আরব ছিলেন। তিনি গত এক মাস পূর্বে দেশে ফিরেছেন। মগল মিয়ার ২ ছেলে ৩ মেয়ের মধ্যে মনির সবার বড়। ৩ সন্তানের জনক মনির ছিল অনেকটা ভবঘুরে প্রকৃতির। তার বিরুদ্ধে রয়েছে মাদক সেবন ও একাধিক বিয়ের অভিযোগ রয়েছে। তিনি বিভিন্ন দোকানে ও মানুষের কাছে দেনা করতেন। নিজে কোনো কাজ না করে বাবার কাছ থেকে নিয়মিত টাকা চেয়ে নিতেন মনির। গতকাল শনিবার তিনি ঢাকায় যান, রাতে বাড়ি ফিরে আসেন।

এদিকে, রোববার ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বাড়িতে ফেরেন মগল মিয়া। কিছুক্ষণ পর বাবার কাছে টাকা চান মনির। মগল মিয়া টাকা দিতে অস্বীকৃতি জানালে মনির উচ্চস্বরে চেঁচামেচি শুরু করে। পরে এক পর্যায়ে মগল মিয়ার বুকে ছুরিকাঘাত করেন মনির। গুরুতর আহত অবস্থায় স্বজনরা মগল মিয়াকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

ওসি আরও জানান, ঘাতক ছেলে মনির ও তার স্ত্রী ঘটনার পর পালিয়ে গেছে। তাদের আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by