বাংলাদেশ

সাভারে বিএনপি’র রুহুল কবির রিজভীসহ ৫০জনের নামে মামলা; আটক ৩

  প্রতিনিধি ৩ মার্চ ২০২২ , ৫:৩৪:৪৭ প্রিন্ট সংস্করণ

মশিউর রহমান, সাভারঃ
সাভারে বিএনপির মিছিল থেকে পুলিশের উপর হামলার অভিযোগে দলটির সিনিয়র-যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ ৫০জন নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সাভার মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করেন বলে জানিয়েছেন মডেল থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম।

এই ঘটনায় পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিএনপি নেতা বনগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইদুল ইবনে হাসিব সোহেলসহ তিনজনকে আটক করেছেন।

পুলিশসূত্রে জানা যায়, দ্রব্যমুলের উর্ধ্বগতি ও বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে ঢাকা জেলা বিএনপির নেতাকর্মীরা। এসময় বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। বিক্ষোভ মিছিলে বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে পুলিশসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়। পরে পুলিশের উপর হামলা ও রাষ্ট্রীয়কাজে বাঁধা প্রদানের অভিযোগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়। অন্যান্য আসামীরা হচ্ছেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট নিপুন রায়, সাবেক এমপি সালাউদ্দিন বাবুসহ আরো অজ্ঞাত ৫০জন। মামলা দায়েরের পরেই পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বনগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা সাইদুল ইবনে হাসিব সোহেলসহ তিনজনকে আটক করেছেন।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম বলেন, মামলার অন্য আসামীদেরকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by