সারাদেশ

সিরাজগঞ্জে চোরের বিরুদ্ধে মানববন্ধন

  প্রতিনিধি ৩ আগস্ট ২০২৩ , ৫:০৫:০২ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জে চোরের বিরুদ্ধে মানববন্ধন

সিরাজগঞ্জে সংঘবদ্ধ চোর চক্রের মুলহোতা খাইরুল ইসলামের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ করেছে ব্যবসায়ী ও জনসাধারণ ।

বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার পিপুলবাড়িয়া বাজার সমিতির সভাপতি বাগবাটি ইউনিয়ণ আওয়ামীলীগের সভাপতি মো. আমজাদ হোসেন এর সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানবন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ছোনগাছা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সাবেক জেলা পরিষদ সদস্য মোঃ গোলাম রব্বানী তালুকদার, হরিণা পিপুলবাড়িয়া বাজার বণিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. আব্দুল আলিম, ১নং রতনগান্ধি ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন প্রমুখ।

বক্তাগণ বলেন গত ১৭জুন গভির রাতে পিপুলবাড়িয়া বাজারের থ্রি স্টার মোটরবাইক পার্টসের দোকানে চুরির ঘটনা ঘটে। দোকানের মালিক মো. মাসুদ রানা ভিডিও ফুটেজ এর মাধ্যমে খাইরুল ইসলাম কে চোর হিসেবে শনাক্ত করে এবং স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের সহযোগিতায় আইনের আশ্রয় নেয়।

খাইরুল ইসলাম জেল থেকে জামিনে বের হয়ে নিজের দোষ ধামাচাপা দিতে গত ২০জুলাই আবু তালেব, আব্দুল আলিম, জবান আলী ও আজিবার কে আসামী করে মোকাম সিরাজগঞ্জ থানা আমলী আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে। এই মিথ্যা মামলা প্রত্যাহার ও সংঘবদ্ধ চোর চক্রের মুলহোতা খাইরুল ইসলামকে গ্রেফতারের দাবী জানান তারা।

এসময় ৩টি ইউনিয়নের জনপ্রতিনিধি,বণিক সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণ মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহন করেন।

আরও খবর

Sponsered content

Powered by