দেশজুড়ে

সিরাজগঞ্জে ১৬ হাজার পিছ ইয়াবাসহ ৪জন আটক

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২৩ , ৩:৪৮:৪৮ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জে ১৬ হাজার পিছইয়াবাসহ ৪জন আটক

সিরাজগঞ্জে পৃথক মাদক বিরোধী অভিযানে ১৬ হাজার পিছ ইয়াবাসহ চার মাদক কারবারীকে আটক করেছে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২১ নভেম্বর) বেলা ১২টায় প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাস উদ্দিন।

আাটককৃতরা হলেন, বগুড়া জেলার শিবগঞ্জ থানার দাইমুল্যা গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে মো. শাফায়েত ফকির (৩৫), রংপুর জেলার মিঠাপুকুর থানার বাহাদুরপুর গ্রামের মৃত ইমদাদুলের ছেলে মো. জুয়েল মিয়া (৩০) এদের কাছ থেকে ৮ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ছাড়া বগুড়া শিবগঞ্জ থানার সিহালী গ্রামের মো. দিলবর ফকিরের ছেলে মো. বাছেদ ফকির ওরফে আঃ বাছেদ (৩২), জয়পুরহাট জেলার কালাই থানার সমশিরা গ্রামের সুজাউল ইসলামের ছেলে মো. মিজানুর রহমান (২৮) এদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাস উদ্দিন বলেন, সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার) তথ্য ও দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা গোলচত্ত্বর এলাকা ও সয়দাবাদ ইউনিয়নের সদানন্দপুর গ্রামের মিয়াবাড়ী মার্কেটের সামনে কড্ডা-সিরাজগঞ্জ শহরগামী পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে পৃথক অভিযানে ১৬ হাজার পিচ ইয়াবাসহ চার জনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, মঙ্গলবার ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় গোলচত্বর এলাকায় চেকপোষ্ট বসিয়ে মো. শাফায়েত ফকির ও মো. জুয়েল মিয়াকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

অপর দিকে মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে সয়দাবাদের সদানন্দপুর মিয়াবাড়ী মার্কেটের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে বাছেদ ফকির অরফে আঃ বাছেদ ও মো. মিজানুর রহমানকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by