দেশজুড়ে

সিলেটে করোনায় আক্রান্ত মৃত নারীর লাশ গোপনে দাফন

  প্রতিনিধি ২৫ জুন ২০২০ , ৫:৩৪:০২ প্রিন্ট সংস্করণ

সিলেটে করোনায় আক্রান্ত মৃত নারীর লাশ গোপনে দাফন

সিলেট ব্যুরো : সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নে করোনাভাইরাসে আক্রান্ত এক মৃত নারীর লাশ গোপনে দাফন করা হয়েছে। করোনায় আক্রান্ত বৃদ্ধ নারীর নাম রেজিয়া খানম (৬৫)। তিনি গত মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাত ৩ টায় সিলেট নগরীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। বুধবার (২৪ জুন) সকালে তাকে চারখাই ইউনিয়নের আদিনাবাদ গ্রামে দাফন করেছেন রোগীর আত্মীয় স্বজনরা। তবে গোপনে ওই নারীকে দাফন করার ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১১ জুন রেজিয়া খানম করোনার উপসর্গ নিয়ে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হন। সেখানে নমুনা দিয়ে তার করোনা পজিটিভ শনাক্ত হয় এবং চিকিৎসা চলে। রোগীর বাড়ি বিয়ানীবাজার হলেও হাসপাতালে তার ঠিকানা উপশহর দেওয়া হয়। এ কারণে বিয়ানীবাজারে রিপোর্টে আসেনি।

এদিকে, মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাত ৩ টায় চিকিৎসাধীন অবস্থায় রেজিয়া খানম মারা যান। বুধবার সকালে লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসার পর আনুমানিক ১১ টায় রোগীর স্বজনরাই জানাজা ও দাফন সম্পন্ন করেন। এ ব্যাপারে বিয়ানীবাজার উপজেলা প্রশাসন কিংবা স্বাস্থ্য বিভাগকে কেউ অবগত করেনি বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী।

Powered by