বাংলাদেশ

অবাধ-সুষ্ঠু নির্বাচন চায় এবি পার্টি

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২১ , ৯:১৭:০০ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়েছে আমার বাংলাদেশ (এবি) পার্টি। শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে যুক্তরাষ্ট্র, কানাডা ও তুরস্ক সফরোত্তর নেতাদের সংবর্ধনা অনুষ্ঠান থেকে এ দাবি জানানো হয়।

অনুষ্ঠানে দলের সম্বর্ধিত সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, ব্যক্তিগত সফর হলেও নানা কারণে আমাদের এ সফর ছিল ঐতিহাসিক। এটি ছিল নতুন দলের জন্য প্রাথমিকভাবে অনেক বড় অর্জন। এবি পার্টি নিয়ে আজ অনেক আলোচনা হচ্ছে।

তিনি বলেন, সংগ্রাম-আন্দোলন, চড়াই-উৎরাই ও ভাঙা-গড়ার মধ্য দিয়ে এবি পার্টি ক্রমান্বয়ে একটি শক্তিশালী রাজনৈতিক দল হিসেবে আত্মপ্রকাশ করবে। সরকারি-বেসরকারি ও আন্তর্জাতিক গোয়েন্দা সংস্থা আমাদের দলের ওপর ব্যাপক নজরদারি করছে। তারা ভাবছে, আমরা কারও গোপন পারপাস সার্ভ করছি কি না! অপরদিকে একটি মহল অপপ্রচার চালাচ্ছে, আমরা নাকি সরকারি বা অন্য কারও পক্ষ হয়ে কাজ করছি। আমাদের সব কার্যক্রম স্বচ্ছ। কোনো কিছুর গন্ধ ও প্রমাণ খুঁজে পান কি না দেখুন। এবি পার্টি কারও এজেন্ডা বাস্তবায়নের জন্য সৃষ্টি হয়নি। এবি পার্টি একটি স্বকীয় ও স্বতঃস্ফূর্ত রাজনৈতিক দল।

দলের যুগ্ম–আহবায়ক ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী তাজুল ইসলাম বলেন, সরকার মানুষের মৌলিক অধিকার হরণ করেছে। এখানে বাকস্বাধীনতা নেই, ভোটের অধিকার নেই, বেঁচে থাকার অধিকার নেই। মানুষ অধিকার বঞ্চিত হয়ে নির্যাতিত-নিষ্পেষিত হচ্ছে। এবি পার্টির জন্ম হয়েছে মানুষের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য। একটি স্বচ্ছ রাজনৈতিক দল উপহার দেওয়া এবি পার্টির চ্যালেঞ্জ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দলের যুগ্ম-আহবায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, যুগ্ম-সদস্য সচিব বিএম নাজমুল হক, দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুব পার্টির সমন্বয়ক এবিএম খালিদ হাসান প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by