দেশজুড়ে

২ সন্তানের বাবা যুবলীগ নেতার বাড়িতে তরুণীর অনশন

  প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২৩ , ৩:৩৪:৩৮ প্রিন্ট সংস্করণ

২ সন্তানের বাবা যুবলীগ নেতার বাড়িতে তরুণীর অনশন

সিরাজগঞ্জে কাজীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলামের (৩৯) বাড়িতে দুদিন ধরে বিয়ের দাবিতে অনশন করছেন এক তরুণী (২২)। তরুণীর দাবি বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করা হয়েছে।

এদিকে যুবলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। আলী আসলাম সদর ইউনিয়ন পরিষদের সিংরাবাড়ী গ্রামের শাহ আলীর ছেলে।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে কাজীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব সরকার তরুণীর এ অনশনের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থলে যাইনি, তবে লোকমুখে শুনেছি শুক্রবার থেকে আলী আসলামের বাড়িতে ওই মেয়ে বিয়ে দাবিতে অনশন করছেন।

স্থানীয়রা জানায়, চরগিরিশ ইউনিয়নের ভেটুয়া জগন্নাথ গ্রামের ওই মেয়েটি দুদিন ধরে বিয়ের দাবিতে আসলামের বাড়িতে অনশন করছে। তাকে নাকি সরকারি চাকরি দেওয়ার প্রলোভন দিয়েছিল আসলাম। পরে বিয়ে করার প্রতিশ্রুতিতে শারীরিক সম্পর্ক করে। এখন বিয়ে করবে না বলে মেয়েটি তার বাড়িতে এসেছে। এদিকে আসলাম আগে থেকেই বিবাহিত। এমনকি তার ঘরে দুটি সন্তানও রয়েছে।

ভুক্তভোগী তরুণী বলেন, এক বছর আগে আমায় সরকারি চাকরি দেওয়ার লোভ দেখায় আসলাম। এরপর আমায় বিয়ে করবে বলে বিভিন্ন জায়গায় নিয়ে শারীরিক সম্পর্ক ও সুকৌশলে ভিডিও করে৷ সম্প্রতি বিয়ের জন্য তাকে চাপ দিলে আমাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি তে আমার পরিবারে পাঠিয়ে দেয়। আমার পরিবার বিষয়টি জেনে আমাকে বাড়ি থেকে বের করে দেয়। এজন্য আমি কোনো উপায় না পেয়ে বিয়ের দাবিতে তার বাড়ি এসে অনশন করছি।

এদিকে অভিযুক্ত আলী আসলাম এ ঘটনার পর থেকে আত্মগোপনে রয়েছেন। এ ব্যাপারে তার মন্তব্য জানতে মুঠোফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি।

কাজীপুর উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার বলেন, সাধারণ সম্পাদক আলী আসলামের বাড়িতে তরুণীর অনশনের বিষয়টি সকালে লোকমুখে শুনেছি। তবে এর প্রকৃত কারণ আমার জানা নেই।

কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত বলেন, এ বিষয়ে আমরা কোনো অভিযোগ পাইনি, তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by