চট্টগ্রাম

বান্দরবানে বিএনপির অবস্থান কর্মসূচি পালন

  প্রতিনিধি ৮ জুন ২০২৩ , ৭:০১:১২ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি :

সারা দেশে ভয়াবহ লোডশেডিং ও বিদ্যুৎ খাতে  দূর্নীতির প্রতিবাদে হারিকেন, কুপি হাতে নিয়ে অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করেছে বান্দরবান জেলা বিএনপি। 

বৃহস্পতিবার (৮ জুন) বেলা ১১ টায় বান্দরবান সদরে জেলা বিদ্যুৎ অফিসের সামনে ঘন্টাব্যাপী  অবস্থান কর্মসূচি পালন করেন জেলা বিএনপির নেতৃবৃন্দ । পরে এই সমস্যা সমাধানে  বান্দরবান বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী বরাবর স্মারকলিপি প্রদান করেন দলীয় নেতৃবৃন্দ।

 বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি অবিলম্বে অবর্ণনীয় লোডশেডিং বন্ধ এবং নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করে জনজীবনে স্বস্তি ফিরিয়ে আনতে জোরালো আহবান জানান।

এসময় বান্দরবান জেলা বিএনপি’র সভাপতি মাম্যা চিং, সাধারণ সম্পাদক জাবেদ রেজা, সহসভাপতি লুসাই মং মারমা,জেলা বিএনপি নেতা জসিম উদ্দিন তুষার, আবিদুর রহমান, চনুমং মারমাসহ জেলা বিএনপি’র বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 

বান্দরবান বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী  সৈয়দ আমির হোসেন জানান, বান্দরবানে ১২ মেগাওয়াট  চাহিদা থাকলেও গড়ে ৩ থেকে ৫ মেগাওয়াট বিদ্যুৎ সরবরাহ পেয়ে থাকেন। ফলে কিছুটা বিদ্যুৎ ঘাটতি থাকে।তবে আগামী মাসের মধ্যে এই সমস্যা সমাধান হবে বলে প্রত্যাশা করেন তিনি।

আরও খবর

Sponsered content

Powered by