বাংলাদেশ

সরি বলে করোনারোগীর টাকা ফেরত দিল আনোয়ার খান হাসপাতাল

  প্রতিনিধি ৪ জুন ২০২০ , ১১:০৭:৪৮ প্রিন্ট সংস্করণ

করোনারোগীর কাছ থেকে নেয়া সোয়া লাখের বেশি টাকা ফেরত দিয়েছে রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। গতকাল বুধবার সংশ্লিষ্ট রোগীকে ফোন করে টাকা ফেরত দেওয়া হয়। পাশাপাশি ওই রোগীর পরিবারের কাছে এই ঘটনার জন্য দুঃখও প্রকাশ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গেছে, সাইফুর রহমান নামে এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে ভর্তি হন ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে ১১ দিন থেকে চিকিৎসা নেন তিনি। শেষে ছাড়পত্র পাওয়ার সময় বিল তাতে চিকিৎসা ব্যয় ধরা হয় ১ লাখ ৭০ হাজার ৮৭৫ টাকা।

টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় হাসপাতাল থেকে বের হতে পারছিলেন না। গতকাল রাত সাড়ে ১০টা পর্যন্ত হাসপাতালে আটকে রাখা হয় তাকে। শেষমেশ অনেক অনুরোধ করে দেড় লাখ টাকা দিয়ে ছাড়া পান তিনি। পরে হাসপাতালটির কর্মচারীদের ভুল বুঝতে পেরে ‘সরি’ বলে হিসাব করে টাকা ফেরত দিয়েছে কর্তৃপক্ষ।

এদিকে, টাকা ফেরত দেওয়ার পর আজ হাসপাতাল কর্তৃপক্ষ রোগীর পরিবারকে বলেছে, তারা যেন সবাই বলেন, ভুল বোঝাবুঝি থেকে এ ঘটনা ঘটেছে। এ ছাড়া ওই পরিবারের কাছে দুঃখ প্রকাশ করার পাশাপাশি উল্লিখিত দুই দিনের বিল কেটে রাখা হয়।

টাকা ফেরত দেওয়ার বিষয়টি নিশ্চিত করে আনোয়ার খান মডার্ন হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. ইহতেশামুল হক গণমাধ্যমকে ধন্যবাদ দেন। ভুল বোঝাবুঝির কারণে এমন ঘটনা ঘটেছে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by