দেশজুড়ে

অর্থের অভাবে চিকিৎসা না হওয়ায় কিশোরের আত্মহত্যা

  প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ৪:৫৯:৫২ প্রিন্ট সংস্করণ

অর্থের অভাবে চিকিৎসা না হওয়ায় কিশোরের আত্মহত্যা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মো. রকিবুল হাসান (১৭) নামের এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৮ আক্টোবর) সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ আজিবপুরের ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

অর্থের অভাবে নিজের ভাঙা পায়ের চিকিৎসা না হওয়ায় রকিবুল হতাশায় আত্মহত্যা করেছেন বলে জানা যায়। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মৃত মোহাম্মদ রকিবুল হাসান বরগুনার খলিলুর রহমানের ছেলে। তার বাবা-মা কেউ বেঁচে নেই। সে বোনের সঙ্গে ভাড়া বাসায় থাকতো। 

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, রকিবুল ঘরের একটি বাঁশের সঙ্গে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে। পুলিশ সকাল ১০টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

রকিবুল হাসানের বড় বোন শারমিন বলেন, আমার ছোট ভাই ইজিবাইক চালাতো। কয়েক মাস আগে ট্রাকের ধাক্কায় রকিবুলের ডান পা ভেঙে যায়। আর্থিকভাবে সচ্ছলতা না থাকায় চিকিৎসা তার করানো যাচ্ছিল না। এ কারণে সে হতাশায় ছিল।

এসআই খালেকুজ্জামান বলেন, রকিবুল কয়েক মাস আগে একটি দুর্ঘটনায় আহত হয়। অভাব-অনটনে পরিবার রকিবুলের চিকিৎসা করাতে পারছিল না। এছাড়া সম্প্রতি সে বিয়ে করতে চাচ্ছিল, কিন্তু আর্থিক অস্বচ্ছলতার কারণে পরিবার রাজি ছিল না। সব মিলিয়ে হতাশায় ভুগছিল সে।

আরও খবর

Sponsered content

Powered by