চট্টগ্রাম

আগ্রাবাদে নির্মিত হচ্ছে চবি এলামনাই সেন্টার

  প্রতিনিধি ১১ মে ২০২৩ , ৭:৪৫:১১ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের স্বপ্নের ঠিকানা এলামনাই সেন্টার আগ্রাবাদ বাণিজ্যিক নগরীতে শীঘ্রই নির্মাণ কাজ আরম্ভ হবে বলে জানিয়েছেন এলামনাইয়ের দায়িত্বশীলরা। বুধবার (১০ মে) বিকালে নগরীর ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের অডিটোরিয়ামে চবি এলামনাই এসোসিয়েশনের এক জরুরী সভায় এ সিন্ধান্ত গৃহীত হয়।

সভায় এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুল আলমকে আহবায়ক এবং মো. জাফর আলমকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট উন্নয়ন উপ কমিটি এবং আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে আহবায়ক ও নাসির উদ্দিন চৌধুরীকে সদস্য সচিব করে ৭ সদস্যের অর্থ উপ কমিটি গঠন করা হয়

সভায় চবি এলামনাই এসোসিয়েশনে তিন ধরণের দাতা সদস্য গ্রহণের সিন্ধান্ত হয়। যে সকল সম্মানিত সদস্য ১০ লাখ টাকা অনুদান দেবেন তারা পাবেন প্লাটিনাম ডোনার মেম্বারের পদমর্যাদা, যারা ৫ লাখ টাকা অনুদান দেবেন তারা পাবেন গোল্ড আর যারা ২ লাখ টাকা দেবেন তারা পাবেন সিলভার ডোনার মেম্বারের মর্যাদা।

প্রায় সাড়ে ৯ কাটা জায়গায় আধুনিক স্থাপত্যের এই ভবনে প্রথম পর্যায়ে ৪ তলা ভবন নির্মাণে আনুমানিক ব্যয় ধরা হয়েছে ৭ কোটি টাকা। প্রতি ফ্লোরের আয়তন হবে ৪৫০০ বর্গফুট। এছাড়াও সভায় এলামনাই সেন্টার ভবনের নকশা, কোন ফ্লোরে কি কি থাকবে, চারুকলার পুরাতন অফিসের বিদ্যমান অবস্থা, সদস্য রেজিষ্ট্রেশনসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও সিন্ধান্ত হয়।

আরও খবর

Sponsered content

Powered by