বাংলাদেশ

আ.লীগের আগে নির্বাচন কমিশনের বিচার হবে: মির্জা আব্বাস

  প্রতিনিধি ১০ মার্চ ২০২১ , ৭:৪৮:২৭ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দেওয়ার দায়ে আওয়ামী লীগের বিচারের আগে নির্বাচন কমিশনের বিচার হবে, বিনা বিচারের পার পাবে না তারা বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বুধবার (১০ মার্চ) রাজধানীর খিলগাঁও তালতলা মোড়ে ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার উদ্দেশে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বেগম খালেদা জিয়াকে ছেড়ে দেন, জিনিসপত্রের দাম কমান, মানুষকে কথা বলার স্বাধীনতা দিন। তা না হলে জনগণের যে বিস্ফোরণ ঘটবে, সেই বিস্ফোরণ থেকে রক্ষা পাবেন না।

আলাল বলেন, সামনে রমজান মাস আসছে। বাজারে যান, খোঁজ নিয়ে দেখেন, জিনিসপত্রের দাম তিন-চারগুণ ইতোমধ্যে বেড়ে গেছে। পেঁয়াজ, লবণ ও তেলের দাম বেড়ে গেছে। হাসিনার উপদেষ্টাদের সঙ্গে ব্যবসায়ীরা বৈঠক করেছেন এই ফাঁকে হাজার হাজার কোটি টাকা কীভাবে লুটপাট করা যায়।

তিনি আরও বলেন, শেখ হাসিনা যেভাবে বক্তব্য দেওয়া শুরু করেছেন তাতে মনে হচ্ছে কয়েক দিনের মধ্যে বলবেন, জিয়া উদ্যানের কবর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের মারার জন্য ব্রাশফায়ার করছে। তিনি যা খুশি তাই বলে যাচ্ছেন।

আলাল বলেন, এই যে ডিজিটাল কালো আইন। এই আইনের মধ্য দিয়ে যে কুকীর্তিগুলো হচ্ছে। এই কুকীর্তি বন্ধ করার জন্য হলেও এ আইন বাতিল করা দরকার।

বিএনপি নেতা তাবিথ আউয়ালের সভাপতিত্বে এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি বজলুল বাসিত আঞ্জুর সঞ্চালনায় সমাবেশে বিএনপি মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী ক‌মি‌টির সদস‌্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ম‌হিলা দ‌লের সভাপ‌তি আফ‌রোজা আব্বাস, অ্যাডভোকেট মজিবুর রহমান সরোয়ার, নজরুল ইসলাম মঞ্জু, ডা. শাহাদাত হোসেন, মোসাদ্দেক হোসেন বুলবুল এবং ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by