বাংলাদেশ

আ. লীগ নেতা টিপু হত্যা : বেশ কিছু আলামত পেয়েছে র‌্যাব

  প্রতিনিধি ২৫ মার্চ ২০২২ , ৫:২৯:৫৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

রাজধানীর শাহজাহানপুরে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপুসহ এক কলেজছাত্রী হত্যার ঘটনায় বেশ কিছু আলামত পাওয়ার কথা জানিয়েছে র‌্যাব। আজ শুক্রবার রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, অনাকাঙ্ক্ষিত এ ধরনের ঘটনায় আগেও র‍্যাব গুরুত্বের সঙ্গে দ্রুত সময়ে তদন্ত সম্পন্ন করতে এবং দোষীদের আইনের আওতায় আনতে সক্ষম হয়েছে। গতরাতের ঘটনায়ও হত্যাকারীকে আইনের আওতায় আনা হবে।

খন্দকার আল মঈন বলেন, ‘গতরাতের ঘটনায় আমরা বেশ কিছু ফুটপ্রিন্ট (পায়ের ছাপ) সংগ্রহ করেছি, সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। বেশ কিছু মোটিভও হাতে পেয়েছি। সেগুলো পর্যালোচনা করছি। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণের মাধ্যমে শুটারদের শনাক্তের চেষ্টা করছি। র‍্যাব ছাড়াও সিআইডি, থানা পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার একাধিক টিম কাজ করছে। আমি মনে করি, খুব দ্রুত সময়ের মধ্যে ঘটনার মোটিভ উন্মোচন ও শুটারদের শনাক্ত করে আইনের হাতে সোপর্দ করা সম্ভব হবে।’

শাহজানপুর থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটের দিকে জাহিদুল ইসলাম টিপু মাইক্রোবাসে করে শাহজাহানপুর আমতলা কাঁচাবাজার হয়ে বাসায় ফিরছিলেন। শাহজাহানপুর ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে পৌঁছালে হেলমেট পরা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে জাহিদুল ও তার গাড়িচালক মুন্না গুলিবিদ্ধ হন। এ সময় জাহিদুলের গাড়ির পাশ দিয়ে রিকশায় যাচ্ছিলেন প্রীতি নামে এক তরুণী। তিনিও গুলিবিদ্ধ হন। পরে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক টিপু ও প্রীতিকে মৃত ঘোষণা করেন।

আরও খবর

Sponsered content

Powered by