রাজশাহী

ইউপি নির্বাচন লালপুরে ফের নৌকার মাঝি হতে চান পলাশ

  প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২১ , ৭:৪২:৪০ প্রিন্ট সংস্করণ

লালপুর (নাটোর) প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটেরের লালপুর উপজেলার ১ নং লালপুর ইউনিয়ন পরিষদে আ’লীগের দলীয় মনোনয়ন নিয়ে আবারও চেয়ারম্যান হতে চান বর্তমান চেয়ারম্যান আবু বকর সিদ্দিক পলাশ। ইতিমধ্যে তিনি উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

২০১৬ সালে ১ নং লালপুর ইউনিয়নের নির্বাচনে আ’লীগ থেকে দলীয় প্রার্থী হয়ে বিপুল ভোটের ব্যবধানে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর গণমানুষের প্রত্যাশা পূরণে লালপুর ইউনিয়ন পরিষদের ভবনের উন্নয়নমূলক কাজ সম্পূর্ণ করেছেন বলে জানান।

তিনি আরো বলেন, তার সময়ে এলাকার বিভিন্ন কাঁচা-পাকা রাস্তার উন্নয়নের কাজ করা হয়েছে। তা ছাড়াও স্কুল-কলেজ, মসজিদ ও মাদ্রাসার ব্যাপক উন্নয়ন করে জনগণের মন জয় করেছেন । এজন্য ফের নৌকার মাঝি হতে চান এক সময়ের তুখোর ছাত্রনেতা ও এই বর্ষীয়ান রাজনীতিবিদ। সম্প্রতি বিভিন্ন উঠান বৈঠকে জনগনের মাঝে ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলছেন, আমি যদি বিগত পাঁচ বছরে কোনো উন্নয়ন কাজে এক টাকাও দুর্নীতি করে থাকি তাহলে আপনারা যে শাস্তি দিবেন আমি মাথা পেতে নেব। কিন্তু যদি আমার দৃশ্যমান উন্নয়ন কাজগুলোকে মূল্যায়ন করে এই ইউনিয়ন একটি ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করতে চান তাহলে অবশ্যই আমাকে আপনাদের সুযোগ দিতে হবে।

 

আরও খবর

Sponsered content

Powered by