দেশজুড়ে

ঈদ উপহার দিলেন বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক সাইদুল ইসলাম

  প্রতিনিধি ২০ মে ২০২০ , ৮:১২:০৯ প্রিন্ট সংস্করণ

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ড উপজেলার ২নং বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলামের ব্যক্তিগত পক্ষ থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গরিব, অসাহায় এক হাজার পরিবারকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার বিকালে স্থানীয় নেতাকর্মী, ইউপি সদস্য ও এলাকাবাসীকে সাথে নিয়ে অফিস কার্যালয়ে তিনি এই উপহার বিতরণ করেন। তিনি এর আগে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া ইউনিয়ন প্রত্যেক ওয়ার্ডে গরীব, অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এব্যাপারে সাইদুল ইসলাম বলেন, প্রতিবছরই আমি ঈদে আমার এলাকার মানুষকে উপহার দিয়ে থাকি। কিন্তু এবারের প্রেক্ষাপট সম্পূর্ণ ভিন্ন। এবার প্রায় দুই মাস ধরে লকডাউনের কারণে সাধারণ মানুষ অনেক কষ্টে আছে। লকডাউনের শুরু থেকে আমি চেষ্টা করেছি এলাকাবাসীর পাশে থাকতে। সরকারী-বেসরকারীভাবে পাওয়া ত্রান সামগ্রী ছাড়াও এর আগেও ব্যক্তিগত উদ্দ্যোগে এক হাজার মানুষকে খাদ্য উপহার দিয়েছিলাম আমি। এখন আবার সামনে ঈদ। এসময় মানুষ যেন কষ্ট না করে সেই লক্ষে আমার ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে আবারো ব্যক্তিগত অর্থে এক হাজার পরিবারকে উপহার সামগ্রী বিতরণ করেছি। যতদিন দেশে করোনা পরিস্থিতি চলতে থাকবে ততদিন আমি ত্রাণ সামগ্রী বিতরণ করার চেষ্টা করবো। ঈদ উপহার বিতরণ করা অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by