রংপুর

উলিপুরে দুর্বৃত্তের হামলায় পল্লি চিকিৎসক আহত

  প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:৫১:১৪ প্রিন্ট সংস্করণ

উলিপুরে দুর্বৃত্তের হামলায় পল্লি চিকিৎসক আহত

কুড়িগ্রামের উলিপুরে চলন্ত বাইকে দুবৃত্তের হামলায় পল্লি চিকিৎসকের হাতের কব্জি বিচ্ছিন্ন করার চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকালে পৌর শহরের বকুলতলা রায়ের দিঘির পাড় নামক এলাকায়।

এলাকাবাসী ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, পৌর শহরের পশ্চিম শিববাড়ী গ্রামের নওয়াব আলীর ছেলে কবিরুল ইসলাম (৩৫) পেশায় একজন পল্লি চিকিৎসক। রোববার বিকালে তিনি বাড়ি থেকে উলিপুর বাজার আসার পথে বকুলতলা রায়ের দিঘির পাড় নামক এলাকায় পৌছিলে পিছন থেকে আসা অপর একটি বাইকে হেলমেট পরহিত অজ্ঞাত দুই ব্যক্তি আকস্মিকভাবে কবিরুলের চলন্ত বাইকে হামলা চালায়।

ধারালো অস্ত্রের আঘাতে পল্লি চিকিৎসক কবিরুলের ডান হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় তার আত্মচিৎকারে পথচারীরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এলাকাবাসী রাজ্জাকুল ইসলাম (২৮), মোতালেব মিয়া (৫৩), রাশেদুল ইসলাম (৩৫)সহ অনেকেই জানান, পল্লি চিকিৎসকের চলন্ত বাইকে হঠাৎ করেই দুজন অজ্ঞাত ব্যক্তি কোপ মেরে পালিয়ে যান। কে বা কাহারা এই হামলা চালিয়েছে তা আমরা কেউ জানি না। তবে তারা বলেন, কবিরুল ইসলামের সাথে কারো কোন ঝগড়া বিবাদ নেই বলে আমরা জানি। দিন দুপুরে এ ধরনের ঘটনায় এলাকাবাসী হতবাক হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মেহেরুল ইসলাম জানান, আহত ওই ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে। তার হাতে গভীর ক্ষত হয়েছে। উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Powered by