রংপুর

উলিপুরে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ভিজিএফের চাল বিতরণ

  প্রতিনিধি ৬ এপ্রিল ২০২৪ , ৩:৪০:২০ প্রিন্ট সংস্করণ

উলিপুরে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ভিজিএফের চাল বিতরণ

কুড়িগ্রামের উলিপুরে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে ভিজিএফ এর চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) দুপুরে হাতিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান শায়খুল ইসলাম নয়া।

হাতিয়া ইউনিয়নের ৬ হাজার ৮শ’ ৭৪ জন মানুষের মাঝে ১০ কেজি করে ৬৮.৭৪০ মে. টন চাল বিতরণ করা হবে। চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা ও ট্যাগ অফিসার লোকমান হোসেন, ইউপি সদস্য শাহ আলম, আব্দুল লতিফ, সাইফুর রহমান, আব্দুর রব, ইউপি সচিব হারুন অর রশিদ ও হিসাব সহকারী আনোয়ার পারভেজ প্রমুখ।

এদিকে উলিপুর পৌরসভায় শনিবার (৬ এপ্রিল) সকালে ৩ হাজার ৮১জন মানুষের মাঝে ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। চাল বিতরণের উদ্বোধন করেন কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা ও পৌর মেয়র আলহাজ মামুন সরকার মিঠু প্রমুখ।

জানা গেছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে উলিপুর উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৮৬ হাজার ৯৬ জন দরিদ্র মানুষের মাঝে ১০ কেজি চাল বিতরণ করা হবে।

Powered by