রংপুর

উলিপুরে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত 

  প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৪ , ৪:৪৭:২১ প্রিন্ট সংস্করণ

উলিপুরে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

“প্রাণী সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজনে এ শ্লোগানকে ধারণ করে কুড়িগ্রামের উলিপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী, উদ্বোধনী, পুরষ্কার বিতরণী ও সমাপনী মেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে, প্রাণিসম্পদ, ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠিত প্রদর্শনী মেলায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার আতাউর রহমান। 

প্রধান অতিথি হিসাবে মেলার উদ্বোধন করেন কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. রেজোয়ানুল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল মজিত হাড়ি। এ ছাড়াও উপস্তিত ছিলেন, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. এফ,এম শাহরিয়ার তালুকদার, ধরনিবাড়ি ইউপি চেয়ারম্যান এরশাদুল হক, উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গীর আলম সরদার প্রমূখ। পরে প্রদর্শনীতে অংশ নেয়া ৫০টি স্টলের মধ্যে বিজয়ী  ১২ জন খামারীদের মাঝে বিশেষ পুরস্কার ও সনদপত্র দেয়া হয়।

Powered by