বাংলাদেশ

‘এমপি-মন্ত্রী আর আওয়ামী লীগ কর্মীরাই বেহেশতে আছেন’

  প্রতিনিধি ১৩ আগস্ট ২০২২ , ৪:৫৯:০২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশের এমপি-মন্ত্রী আর আওয়ামী লীগ কর্মীরাই বেহেশতে আছেন। কারণ, সরকার সমর্থকরা সীমাহীন দুর্নীতির মাধ্যমে টাকার পাহাড় গড়েছেন। তাদের কোনো অভাব নেই। প্রতিবছর তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। নিজেদের দলের লোকদের বাঁচাতেই দুর্নীতিবাজ ও পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছে না সরকার। শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, অর্থনৈতিক সংকটে দেশের মানুষের হিমশিম অবস্থা। দ্রব্যমূল্য উর্ধ্বগতির কারণে সীমাহীন কষ্টে আছে সবাই। দুর্নীতিবাজ আর লুটেরা কখনোই সাধারণ মানুষের কষ্ট বোঝে না। দুর্বিষহ অবস্থা থেকে মুক্তি চায় দেশের মানুষ। জাতীয় পার্টি মানুষকে মুক্তি দিতেই রাজনীতি করছে।
এদিন দুপুরে এলডিপি’র কেন্দ্রীয় সহ সভাপতি প্রফেসর ড. মোঃ আবু জাফর সিদ্দিকী জিএম কাদেরের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন।

এসময় আরো যোগ দেন- এলডিপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য এইচ এম বদরুদ্দোজা, ইমদাদুল ইসলাম সোহান, মোঃ আব্দুল হাই নোমান, মোঃ জসিম উদ্দিন চৌধুরী, মোঃ ফেরদৌস ফাহিম।

আরও খবর

Sponsered content

Powered by