দেশজুড়ে

এমপি হলে বেতন ভাতার একটি টাকাও নিবোনা : দোলন

  প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২৩ , ৩:১৫:৩২ প্রিন্ট সংস্করণ

এমপি হলে বেতন ভাতার একটি টাকাও নিবোনা : দোলন

এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু, নিরপেক্ষতা ও শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হবে। ২০২৪ সালে প্রথম সপ্তাহে ৭ জানুয়ারীতে ভোট গ্রহণ করা হবে। এবার জাতীয় সংসদ নির্বাচনে এমপি হতে পারলে সম্মানিত বেতন ভাতার একটি টাকাও আমি নিবোনা। সব টাকা মানুষের মাঝে খরচ করে দিবো। ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের চালিনগর গ্রামের ইউনুস মেম্বরের বাড়িতে শনিবার (২৩ ডিসেম্বর) রাতে নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমটি বলেছিলেন ফরিদপুর- ১ আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী আরিফুর রহমান দোলন। তিনি স্বতন্ত্র ভাবে ঈগল প্রতীক নিয়ে ভোট যুদ্ধে অংশ গ্রহণ করবেন।

এসময় তিনি বলেন, কোন প্রার্থীর বদনাম আমি করতে চাই না, তবে কেউ আমার বদনাম করলে বা আমার সমর্থকদের হুমকি দিলে তাদের প্রতিহত করা হবে। 

বোয়ালমারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য মো. ইউনুস মোল্যার সভাপতিত্বে আরিফুর রহমান দোলন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নৌকা মার্কার প্রার্থী আব্দুর রহমানের নানা বিতর্কিত কর্মকাণ্ডের কঠোর সমালোচনা করে প্রতিদ্বন্দ্বী এ প্রার্থীকে নির্বাচনী মাঠে সহিংসতা উসকে না দেওয়ার আহ্বানও জানান। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, জেলা কৃষকলীগের যুগ্মসাধারণ সম্পাদক মনিরুজ্জামান মৃধা লিটন, বোয়ালমারী সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, পৌর যুবলীগের আহবায়ক আহাদুল করীম, কেন্দ্রীয় কৃষক লীগের সম্পাদক মণ্ডলীর সাবেক সদস্য শেখ শওকত হোসেন, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান কদর প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by