দেশজুড়ে

এসিআই এর একটি স্বনামধন্য ব্র্যান্ড এর কর্মসূচী

  প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২৩ , ৬:২১:১৫ প্রিন্ট সংস্করণ

সেপটেক্স ঘুরে দাঁড়ানোর গল্প

সেপটেক্স ঘুরে দাঁড়ানোর গল্প

বাংলাদেশে এমন অসংখ্য মানুষ রয়েছে যারা নানান দুর্ঘটনা জনিত কারণে শারীরিক প্রতিবন্ধকতার শিকার হচ্ছে এবং এই প্রতিবন্ধকতার সাথে প্রতিনিয়ত লড়ে যাচ্ছে, যা তাদের দৈনন্দিন স্বক্রিয় জীবনযাপনকে বাধাগ্রস্থ করছে । কর্মক্ষম জীবনযাপনে প্রয়োজনীয় সক্ষমতা অর্জনই তাদের জন্য একটি প্রাথমিক চ্যালেঞ্জ।

এ বিষয়টিকে সামনে রেখে, এসিআই এর একটি স্বনামধন্য ব্র্যান্ড “সেপটেক্স”সম্প্রতি ১১ই ডিসেম্বর তারিখে হাতে নিয়েছিল একটি প্রয়াস “সেপটেক্স ঘুরে দাঁড়ানোর গল্প”। এই প্রয়াসের মূল উদ্দেশ্যই ছিল, শারীরিক ভাবে  প্রতিবন্ধী মানুষদের আর্থিক সহয়তার মাধ্যমে কৃত্রিম অঙ্গপ্রত্যঙ্গের ব্যবস্থা করে দেওয়া যাতে তারা পুনরায় স্বক্রিয় জীবনযাপনে ফিরে যেতে পারে। এই উদ্যোগ্যের সহযোগী হিসেবে ছিল ইজি লাইফ ফর বাংলাদেশ ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই কনজুমার ব্র্যান্ডস এর বিজনেস ম্যানেজার, জামান আসিফ আহমেদ, প্রোডাক্ট গ্রুপ ম্যানেজার সাজিদ কায়সার ও ডিরেক্টর, ইজি লাইফ ফর বাংলাদেশ, মোঃ মনিরুল ইসলাম।  আশা করা যায় এসিআইয়ের এই প্রয়াসটির মাধ্যমে সমাজের বিভিন্ন সম্প্রদায়ের মানুষ অনুপ্রাণিত হবে এবং এটিতে সমর্থন জানাবে। আমরা বিশ্বাস করি, “সেপটেক্সের”এই মহৎ উদ্যোগ্ একটি সুন্দর কর্মক্ষম সমাজ গঠনে অবদান রাখবে।

আরও খবর

Sponsered content

Powered by